Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২০, ১১:৪২
আপডেট : ০৩ ডিসেম্বর ২০২০, ১৯:৩৬

বউ বানাতে চেয়ে শারীরিক সম্পর্ক, গর্ভপাত ঘটিয়ে বিদায় অভিনেত্রীকে

Symbolic image
প্রতীকী ছবি

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনে পর দিন ধরে সহবাস এবং গর্ভপাত করানো হয়েছে ভারতীয় অভিনেত্রীকে। এমন অভিযোগে আটক করা হয়েছে এক কাস্টিং ডিরেক্টরকে। মুম্বাই পুলিশ আটক করেছে ২৭ বছর বয়সী ওই কাস্টিং ডিরেক্টরকে।

ভারতীয় গণমাধ্যম জিনিউজ জানায়, বছর ২৮ বছর বয়সী অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধরে তার সঙ্গে সহবাস করেন মুম্বাইয়ের ২৭ বছর বয়সী এক কাস্টিং ডিরেক্টর। গত কয়েক মাস ধরে বছর ওই অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ ওঠে ওই ব্যক্তির বিরুদ্ধে। এমনকি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে তার ফ্ল্যাটে থাকতেও শুরু করেন কাস্টিং ডিরেক্টর। গত অক্টোবর মাস থেকে শুরু হয় অশান্তি।

আরও পড়ুন...

রাতে দরজা ভেঙে ঘরে ঢুকলো দেবর, অপমানে ভাবির ‘আত্মহত্যা’

প্রেমিকার সঙ্গে স্বামী কথা বলায় অভিমানে গৃহবধূর আত্মহত্যা

বন্ধুদের নিয়ে ধর্ষণের পরেই বাচ্চা নষ্টের ওষুধ সেবন করাতো প্রেমিক

অভিনেত্রীর দাবি, গত অক্টোবর মাসে ওই কাস্টিং ডিরেক্টরকে বিয়ের কথা বলেন তরুণী। প্রেমিকার বিয়ের প্রস্তাব পেয়ে বেঁকে বসেন তিনি। এমনকি, বিয়ের প্রস্তাব পাওয়ার পর প্রকাশ্যে এক পার্টির মধ্যে অভিনেত্রীকে অপমান করেন ওই কাস্টিং ডিরেক্টর। এরপর ওই অভিনেত্রী অন্তঃসত্ত্বা বলে জানান। ওই তরুণীর সঙ্গে তিনি হাসপাতালে যেতেও যেমন অস্বীকার করেন, তেমনি বিয়ের প্রস্তাবও নস্যাৎ করেন।

সম্পর্ক নিয়ে প্রেমিকের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে গর্ভপাত হয়ে যায় অভিনেত্রীর। এরপর তিনি পুলিসের দ্বারস্থ হন। গর্ভপাতের পর তিনি আত্মহত্যা করবেন বলে স্থির করেন অভিনেত্রী। অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ডিরেক্টরের সঙ্গে কথা বলেন এবং বিয়ের কথা বলেন। তা সত্ত্বেও ওই ব্যক্তি অভিনেত্রীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। ঘটনা জানাজানি হওয়ার পর অভিযুক্ত কাস্টিং ডিরেক্টরকে আটক করেছে পুলিস।

জিএ

RTV Drama
RTVPLUS