logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

নাচের পর পাশের বাড়িতে নিয়ে নৃত্যশিল্পীকে পালাক্রমে ধর্ষণ

After the dance, the dancer was taken, to the next house, rtv news
ধর্ষণের অভিযুক্ত গ্রেপ্তার যুবক রাব্বি
নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকার এক বাড়িতে সুন্নতে খতনার অনুষ্ঠানে নাচ করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নৃত্যশিল্পী। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

গেলো বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার পূর্ব ধর্মগঞ্জ এলাকার ডালডা কলোনির আহসান উল্লাহর বাড়িতে এ ঘটনা ঘটে।

এ সময় ৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ফজলে রাব্বি নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। তিনি গোপালগঞ্জের শশাবাড়ীয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। তিনি কলোনির আহসান উল্লাহর বাড়ির ভাড়াটিয়া।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার তরুণী একটি গার্মেন্টসে চাকরির পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে নাচ করেন। গেলো বৃহস্পতিবার রাতে শরীফ নামে এক ড্যান্স মাস্টারের সঙ্গে দুই বান্ধবী পূর্ব ধর্মগঞ্জ এলাকার ডালডা কলোনির রাসেলের বাড়িতে একটি সুন্নতে খতনার অনুষ্ঠানে নাচ করতে যান।

ওসি আরও জানান, রাত সাড়ে ১২টায় ফজলে রাব্বি কৌশলে দুই বান্ধবীর মধ্যে একজনকে পাশের আহসান উল্লাহর বাড়িতে একটি রুমে নিয়ে যান। সেখানে প্রথমে ফজলে রাব্বি পরে আহসান উল্লাহর ছেলে কামরুল ইসলাম (২৩) তাকে ধর্ষণ করেন। এ সময় আরেক বান্ধবী ৯৯৯ নম্বরে ফোন করে থানায় অভিযোগ করেন। এতে তাৎক্ষণিক পুলিশ গিয়ে ফজলে রাব্বিকে গ্রেপ্তার করতে পারলেও পালিয়ে যান কামরুল ইসলাম। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

RTV Drama
RTVPLUS