• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইউপি কক্ষে যুবকের মৃত্যু, চেয়ারম্যানসহ ১৯ জনের নামে মামলা

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২০, ১৭:২৬
Death of a youth in the UP room, a case against 19 people, rtv news
রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) কমপ্লেক্সের একটি কক্ষে আটক যুবক মোফাজ্জাল হোসেনের (২৬) মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গতকাল রোববার রাতে নিহতের ভাই উজ্জ্বল আলী বাদী হয়েছে এ মামলা করেছেন বলে জানিয়েছেন দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম।

তিনি বলেন, মামলায় হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলসহ চারজনের নাম উল্লেখ করে ১৯ জনকে আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন, নিহত মোফাজ্জলের শ্বশুর রফিকুল ইসলাম, স্ত্রী রিয়া খাতুন ও শাশুড়ি সুদানা বেগম। মামলায় ১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, নিহতের শ্বশুর রফিকুল ইসলামকে প্রধান ও ইউপি চেয়ারম্যান মুঞ্জিলকে দ্বিতীয় আসামি করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।

গতকাল রোববার দুপুর ১২টার দিকে মোফাজ্জালের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় বলে জানিয়েছে পুলিশ।

নিহত মোফাজ্জল হোসেন রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

দুই সপ্তাহ আগে ভ্যানচালক মোফাজ্জল হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামের রফিকুল ইসলামের মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রী বাবার বাড়ি চলে আসায় তাকে ফিরিয়ে নিতে দুইদিন আগে শ্বশুরবাড়ি এসেছিলেন তিনি। পরে তাকে ইউপি কমপ্লেক্সে আটকে রাখা হয়।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, লেপের ছেড়া অংশের কাপড় দিয়ে জানালার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে। আগের রাত থেকে ওই কক্ষে তাকে আটকে রাখা হয়েছিল। এটি হত্যা না আত্মাহত্যা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহতের শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তিনি কীভাবে মারা গেছেন তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

তিনি জানান, আজ রোববার সকালে গ্রাম পুলিশ গিয়ে মোফাজ্জলের মরদেহ দেখে চেয়ারম্যানকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় জানান। পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করার পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে। তারা গিয়ে মরদেহের সুরাতহাল তৈরি করার পর মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে, স্থানীয় ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, দুই সপ্তাহ আগে বিয়ে হলেও রফিকুলের মেয়ে শ্বশুরবাড়ি থেকে চলে আসেন। কনে আর সংসার করতে চাচ্ছিলেন না। দুই দিন আগে মোফাজ্জল স্ত্রীকে নিতে শ্বশুরবাড়ি আসেন।

শনিবার সন্ধ্যায় তিনি স্ত্রীকে মারধর করেন। এ সময় মোফাজ্জলকে ধরে মারধর করে আমার কাছে নিয়ে আসে। আগামী রোববার দুইপক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মীমাংসায় বসার কথা ছিল। এজন্য রাতে মোফাজ্জলকে ইউপি ভবনের একটি কক্ষে রাখা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
‘আমাকে মেরে ফেলেন ভাই’
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
X
Fresh