logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১৮:৩৪
আপডেট : ২৮ নভেম্বর ২০২০, ১৮:৪৩

সম্প্রসারিত হচ্ছে মুক্তিনগর কবরস্থান

Muktinagar cemetery, is being expanded, rtv news
ছবি সংগৃহীত
সিদ্ধিরগঞ্জে মুক্তিনগর কবরস্থান সম্প্রসারণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে মুক্তিনগর এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতে এই সভা সম্পন্ন হয়।

এ সময় নাসিক তিন নম্বর ওয়ার্ডস্থ মুক্তিনগর কবরস্থানের সম্প্রসারণে আলোচনা ও মত বিনিময় হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহজালাল বাদল।

মুক্তিনগর কবরস্থান কমিটির সভায় সভাপতিত্ব করেন সভাপতি হাজী মো. জামাল উদ্দিন খান। বীর মুক্তিযোদ্ধা আলহাজ কাজী আবু জাফর মো. টিপুর সঞ্চালনায় সভা পরিচালনা করেন মুক্তিনগর কবরস্থান কমিটির সহ-সভাপতি হাজী জিয়াউল হক।

এ সময় কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, মুক্তিনগর এলাকার জনগণের ভোটে নির্বাচিত আমি। আমি আপনাদের সন্তান হিসেবে পর পর দুইবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। সন্তান হিসেবে আমি এলাকার দায়িত্ব পালন করছি। আমি যেন সকল কাজ সফলভাবে সম্পন্ন করতে পারি, সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। এ সময় মুক্তিনগর কবরস্থানের সম্প্রসারণের জন্য জমি ক্রয় করার জন্য তিনি তার সর্বোচ্চ আর্থিক সহযোগিতা করার আশ্বাস দেন।

মুক্তিনগর কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, হাজার হাজার লোকের বসবাস মুক্তিনগর এলাকায়। আমাদের নিজস্ব অর্থায়নে প্রথম কবরস্থানের জন্য জমি কেনা হচ্ছে। এলাকার সকলের সহযোগিতায় মুক্তিনগর কবরস্থান সম্প্রসারণের কাজ দ্রুত সম্পন্ন হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন, হাজী কে এ মোতালেব, হাজি মজিবুল হক পাটোয়ারী, মো. আব্দুল লতিফ, যুগ্ম সম্পাদক হাজি মো. ওয়ালীউল্লাহ পাটোয়ারী, সহ-সম্পাদক সাংবাদিক মো. শাহাদাত হোসেন স্বপন ও অর্থ সম্পাদক মো. শামসুল আলম।

জেবি/পি

RTV Drama
RTVPLUS