logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

এটিএন নিউজের এক্সিকিউটিভ প্রডিউসারের রক্তাক্ত মরদেহ উদ্ধার (ভিডিও)

ঝালকাঠির রাজাপুর সদরের আদর্শপাড়া এলাকা থেকে এটিএন নিউজের এক্সিকিউটিভ প্রডিউসার মো. আজিজুল হকের (৪৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, তার পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, তার নাম মো. আজিজুল হক। বাবা মো. আবুল কালাম আজাদ। তিনি ঢাকার নিউমার্কেট এলাকার এলিফেন্ট রোডের বাসিন্দা। এছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকিট পাওয়া গেছে। তাতে দেখা যায়, তিনি গতকাল ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

স্থানীয়রা জানায়, সকাল আটটার দিকে হাজী মঞ্জিলের ছাদ থেকে ভারি কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কিভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন? তিনি নিজে লাফিয়ে পড়েছেন? না তাকে কেউ ফেলে দিয়েছে? এ বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। নিহত আজিজুলকে এর আগে কেউ কোনোদিন এই এলাকায় দেখেননি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম আরটিভি নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। নিহত ব্যক্তির স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের এক্সিকিউটিভ প্রডিউসার পদে কর্মরত ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি/পি

RTV Drama
RTVPLUS