smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

গোলাপগঞ্জে বৃদ্ধের হাত কেটে বিচ্ছিন্ন করে দিলো প্রতিপক্ষ

  স্টাফ রিপোর্টার, সিলেট, আরটিভি নিউজ

|  ১০ অক্টোবর ২০২০, ১৮:০৮ | আপডেট : ১০ অক্টোবর ২০২০, ১৮:৩২
In Golapganj, the opponent, cut off the old man's, rtv news
সিলেট
সিলেটের গোলাপগঞ্জে আব্দুল বশির (৫০) নামের এক বৃদ্ধের হাত কেটে বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ।  গতকাল শুক্রবার দুপুরে উপজেলার উত্তর বাদেপাশা ইউনিয়নের বাগলা মিরের চক গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার গুরুতর অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে আব্দুল বশির জুমার নামাজ পড়ার উদ্দেশে বাড়ি থেকে মিরের চক জামে মসজিদে রওয়ানা হন। এ সময় পথে পূর্ব পরিকল্পিতভাবে ওত পেতে থাকা স্থানীয় ৪-৫ জন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্রের কোপে তার একটি হাত কেটে বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায় এবং অপর আরেকটি হাত মাংসের সঙ্গে ঝুলে থাকে। এছাড়াও পাসহ বিভিন্ন স্থানে আঘাত করে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহত আব্দুল বশিরের ছেলে আলী হোসেন জানান, বাগলা মীরের চক গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে আব্দুর রহিমের (৪৫) বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করায় সে তার ছেলে লিটন আহমদসহ (২৪) একই এলাকার মৃত আলা উদ্দিনের ছেলে আলতার আহমদ (৩৫), নুর ইসলামের ছেলে শাহাদত আহমদ (৩৪), সামাদ আহমদকে (২৯) নিয়ে হত্যার উদ্দেশে আমার বাবার ওপর হামলা করে। তারা আমার বাবার একটি হাত বিচ্ছিন্ন করে ফেলেছে এবং আরেকটি হাত মাংসের সঙ্গে ঝুলে রয়েছে। আলী হোসেন তার পিতার  ওপর হামলার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছেন।

এ দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল এমনটি শুনেছেন বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুনঃ

ধর্ষণ নিয়ে ফখরুলের বক্তব্য হাস্যকর: তথ্যমন্ত্রী
ধর্ষণের সময় ধরা খেয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পালিয়েছিল শাহীন
জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়