• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণ নিয়ে ফখরুলের বক্তব্য হাস্যকর: তথ্যমন্ত্রী (ভিডিও)

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২০, ১৭:৪৯

নারী নির্যাতন, ধর্ষণ যারা দলগতভাবে অতীতে করেছে এ নিয়ে যখন তারা কথা বলে তখন তা হাস্যকর হয়ে দাঁড়ায়। মির্জা ফখরুলের সম্প্রতি সময়ে ধর্ষণ ও নারী নির্যাতন নিয়ে দেয়া বক্তব্য হাস্যকর। মির্জা ফখরুলরা যখন ক্ষমতায় ছিলেন তখন দলগতভাবে এসব অপকর্ম করেছে। বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলাদেশ বেতারের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতারা যখন কথা বলেন- তখন তারা ভুলে যান যখন ক্ষমতায় ছিলেন তখন কী করেছেন? এজন্য লাগামহীন কথা বলতে পারেন।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীররা সময় দিলেন কী দিলেন না সেটা বড় ব্যাপার নয়, জনগণ সময় দিচ্ছে কিনা সেটি বড় বিষয়।

আরও পড়ুনঃ

ধর্ষণের বিচার চেয়ে অনশনে থাকা ঢাবি ছাত্রী অসুস্থ
ধর্ষণের সময় ধরা খেয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পালিয়েছিল শাহীন
বৈরুতে এবার ফুয়েল ট্যাংক বিস্ফোরণে নিহত ৪

হাছান মাহমুদ আরও বলেন, অতীতে ও নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনার বিচার করেছে শেখ হাসিনার সরকার।দৃষ্টান্তমূলক শাস্তি দিয়েছে। এখনও যে ঘটনা ঘটছে সেগুলোর বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেযার জন্য বদ্ধপরিকর।

তথ্যমন্ত্রী বলেন, গণমাধ্যম কর্মী আইন ও সম্প্রচার আইন যখন আইনে পরিণত হবে তখন টেলিভিশনসহ সব মাধ্যমের সাংবাদিকদের চাকরির আইনি সুরক্ষা হবে। আইনি সুরক্ষা হলে বেতন কাঠামো থেকে শুরু করে সব কিছু সুরক্ষা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ, মেয়রের বিচারের দাবি 
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh