smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

বৈরুতে এবার ফুয়েল ট্যাংক বিস্ফোরণে নিহত ৪

  আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

|  ১০ অক্টোবর ২০২০, ১৪:২৪ | আপডেট : ১০ অক্টোবর ২০২০, ১৫:০৫
4 dead in Beirut fuel tank explosion
সংগৃহীত
বৈরুত যেন বিস্ফোরণের নগরী হয়ে উঠেছে। গত কয়েক মাস ধরে সেখানে অন্তত তিনটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর মধ্যে গত আগস্টে ভয়াবহ এক বিস্ফোরণে সেখানে কয়েকশ’ মানুষের মৃত্যু হয়।

লেবাননের কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার রাজধানী বৈরুতে একটি বিস্ফোরণ এবং একটি ফুয়েল ট্যাংকে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত চারজন নিহত হয়েছে। উদ্ধারকারীরা বলছেন, ওই বিস্ফোরণের পর শহরের বাসিন্দাদের আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বৈরুতের একটি টেলিভিশন স্টেশন জানিয়েছে, ওই বিস্ফোরণে ৩০ জনের বেশি মানুষ আহত হয়েছে। একটি মেডিকেল সূত্র জানিয়েছে, পোড়া ক্ষত নিয়ে তিনজন শিশু হাসপাতালে ভর্তি হয়েছে।

খবরে বলা হয়েছে, দমকলকর্মীরা মোবাইল সিঁড়ি ব্যবহার করে তারিক আল-জেদিদ এলাকার ভবনগুলোতে মানুষজনকে উদ্ধার করেছে। লেবাননের রেডক্রস জানিয়েছে, এ পর্যন্ত চারজন নিহত হয়েছে। প্রাথমিকভাবে দুইজন নিহত হওয়ার খবর জানিয়েছিল কর্তৃপক্ষ।

রেডক্রসের মহাসচিব জর্জেস কেট্টানে বলেছেন, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে লেবাননের আল-জাদিদ টেলিভিশন জানিয়েছে, ৩০ জনের বেশি মানুষ আহত হয়েছে। এসময় তাদের প্রচারিত ফুটেজে রাস্তা আগুন ও ভয়ার্ত মানুষকে চিৎকার করতে দেখা যায়।

আরও পড়ুনঃ

ব্রিটিশ রানির খেতাব পেলেন শতবর্ষী দবিরুল

বৈরুতে এবার ফুয়েল ট্যাংক বিস্ফোরণে নিহত ৪

মিশিগানের গভর্নরকে অপহরণের পরিকল্পনায় ১৩ জনকে  অভিযুক্ত

উল্লেখ্য, গত ৪ আগস্ট বৈরুতের বন্দর এলাকায় ভয়াবহ একটি বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘটনায় কয়েকশ’ মানুষের মৃত্যুর পাশাপাশি আহত হয় হাজার হাজার মানুষ। ওই বিস্ফোরণে তিন বাংলাদেশিও নিহত হয়।

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়