• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মোবাইল চুরির অপবাদ দিয়ে কলেজছাত্রকে নির্যাতন

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৮
Torture a college, student with the accusation of mobile, rtv news
প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে মোবাইল চুরির অপবাদ দিয়ে আউয়াল নামের এক কলেজছাত্রকে বেধরক মারপিট করে নির্যাতনের অভিযোগ উঠেছে এক স্কুলশিক্ষকের বিরুদ্ধে। পরে বৈঠকের মাধ্যমে চিকিৎসা বাবদ আট হাজার টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন ওেই শিক্ষক। ঘটনাটি ঘটেছে উপজেলার একডালা গ্রামে।

স্থানীয়রা জানান, উপজেলার একডালা পূর্বপাড়া গ্রামের আলাউদ্দীনের ছেলে আউয়ালসহ কয়েকজন বন্ধু মিলে গেলো ২১ সেপ্টেম্বর রাতে পিকনিক করে। ওই সময় একই গ্রামের ফাইম নামের এক বন্ধুর একটি অ্যান্ড্রয়েট মোবাইল ফোন চুরি হয়ে যায়।

বিষয়টি নিয়ে ফাইমের পরিবারের লোকজন ও গ্রামের কতীপয় মাতব্বর স্থানীয় একজন গণকের স্বরণাপন্ন হলে মোবাইল ফোনটি আউয়াল চুরি করেছে বলে জানায়। এ ঘটনার সূত্র ধরে মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লুৎফর রহমান ও তার একজন সহযোগী গেলো বুধবার বিকেলে কৌশলে আউয়ালকে ডেকে নেয়।

এ সময় সাখাওয়াত হোসেন বাবুলের বাড়িতে ঘরে তুলে মোবাইল চুরির অপবাদ দিয়ে লাঠি ও পাইপ দিয়ে বেধরক নির্যাতন করে। এতে আউয়াল অসুস্থ হয়ে পরলে তাকে চিকিৎসকের কাছে নিয়ে গিয়ে চিকিৎসা করা হয়।

এ ঘটনা জানাজানি হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে। পরে ঘটনাটি ধামাচাপা দিতে গেলো শুক্রবার রাতে বৈঠক করে প্রাথমিকভাবে চিকিৎসা বাবদ আট হাজার টাকা খরচ দেয়া হয়। অতিরিক্ত টাকা লাগলে দেয়া হবে এমন আশ্বাসে সমাধান করা হয়।

এ বিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক বলেন, এ ব্যাপারে আমার কাছে কেউ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: বান্ধবীর পাহারায় বাড়ির মালিকের ধর্ষণের শিকার তরুণী

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে কলেজছাত্র শাওন হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার
মেলায় জুয়ার আসর বসানোকে কেন্দ্র করে কলেজছাত্র খুন, গ্রেপ্তার ১
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, প্রাণ গেল কলেজছাত্রের
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
X
Fresh