smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

নারায়ণগঞ্জে তালাবন্দি ঘর থেকে ১৭ পরিবারকে উদ্ধার করলো পুলিশ

  নারয়ণগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

|  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:১০
Naogaon lock
নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে মৌচাক মার্কেট এলাকায় জিম্মিকৃত পরিবারের একটি

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে মৌচাক মার্কেট এলাকায় বাড়িতে তালা মেরে ১৭ পরিবারকে জিম্মি করে রাখার খবর জানতে পেরে পুলিশ সুপারের নির্দেশে বৃহস্পতিবার রাতে তাদের উদ্ধার করে পুলিশ।

ভুক্তভোগী বাড়িওয়ালার ছেলের দাবি, মাসুদ রানা নামের এক ব্যক্তি তাদের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে না পেয়ে প্রথমে রাস্তায় দেয়াল নির্মাণ করে পরে বাড়িতে তালা ঝুলিয়ে দেয়। তবে পুলিশ বলছে, দুইপক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে।

বাড়িওয়ালার ছেলে রনি জানান, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুদ রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশ পথে দেয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সারা দিন আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারছি না। বিষয়টি পুলিশ সুপার জায়েদুল আলমকে জানালে পুলিশ এসে আমাদের উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক আরটিভি নিউজকে জানান, জমি নিয়ে বিরোধের জন্য মাসুদ রানা নামের এক যুবক মৌচাক এলাকার জব্বার মিয়ার বাড়ির পরিবারের সদস্যদের যাতায়াত পথ বন্ধ করে দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়