• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

জুয়ার আসর থেকে আটক ৮

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:১০
6 arrested, from gambling, hall, rtv news, rtv news
টাঙ্গাইলে জুয়ার আসর থেকে আটক আটজন

টাঙ্গাইলের নাগরপুরে আট জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার ভাতশালা গ্রামের মিয়ার চাঁনের বসতঘরের ভেতর থেকে জুয়াড়িদের আটক করে।জুয়ার আসর থেকে নগদ ২৪ হাজার ৬৩০ টাকা ও এক প্যাকেট তাস জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার ভাতশালা গ্রামের মৃত হামিজ উদ্দিনের ছেলে মো.ফরহাদ হোসেন (৩২), একই গ্রামের মৃত দারোগ আলীর ছেলে মো.মনতাজ আলী (৫৫), মৃত খাদিম বেপারীর ছেলে মো.সামছুল মিয়া (৪৫), শুনসী গ্রামের মো.লালচাঁন মিয়ার ছেলে মো.জামাল মিয়া (৪৫), একই গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে মো.আ. রাজ্জাক (৩৫), মৃত বাকু মিয়ার ছেলে মো. আরান মিয়া (৪৫), মির্জাপুর গ্রামের মো.হুমায়ুন মিয়ার ছেলে মো.হাসান মিয়া (২২) ও কোলকোষ্টিয়া গ্রামের মো.সালাম মিয়ার ছেলে মো.মাসুদ মিয়া (২৫)।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় টাকার বিনিময়ে তাস দিয়ে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে তাদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আজ দুপুরে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জালে আটকা লক্ষ্মীপ্যাঁচা, উদ্ধারের পর অবমুক্ত
টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
এবার পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত
মই বসিয়ে মহাসড়ক পার করানো সেই যুবক আটক
X
Fresh