smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

বিদ্যালয়ের শহীদ মিনার ভেঙে স্টল নির্মাণের অভিযোগ

  ঝালকাঠি প্রতিনিধি,  আরটিভি নিউজ

|  ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৭ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩২
Allegation, of constructing, stall by demolishing Shaheed, Minar of the school
শহীদ মিনার ভাঙার হোতা শারমিন মৌসুমী কেকা এবং তার পার্টনার বিএনপি নেতা আনিসুর রহমান তপু
ঝালকাঠি সুগন্ধা পৌর আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শহীদ মিনার ভেঙে ও খেলার মাঠ নষ্ট করে অবৈধভাবে বাণিজ্যিক স্টল নির্মাণের অভিযোগ উঠেছে ম্যানেজিং কমিটির সদ্য বিদায়ী সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমী কেকার বিরুদ্ধে।

আজ শুক্রবার সকাল ১১টায় বিদ্যালয় সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন প্রধান শিক্ষক রীতা মণ্ডল। প্রধান শিক্ষকের স্বাক্ষর জাল করে অবৈধ রেজুলেশন বানিয়ে দ্রুতগতিতে স্টল নির্মাণের কাজ শুরু করেন বলেও অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে। 

সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক রীতা মণ্ডল জানান, তাকে চাপে রেখে শারমিন মৌসুমী কেকা তার পার্টনার বিএনপি নেতা আনিসুর রহমান তপুকে সঙ্গে নিয়ে স্কুলে আসা যাওয়া করতেন। তপু টেবিলে বসে একটি পিস্তল বের করে ভয় দেখাতেন। গত ১৪ আগস্ট শহীদ মিনার ভেঙে স্টল নির্মাণের কাজ শুরু করলেও ভয়ে শিক্ষকরা কেউ প্রতিবাদ করতে পারেনি। পরবর্তীতে ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হয়ে গেলে নতুন এডহক কমিটি এসে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়। এতে ক্ষিপ্ত হয়ে কেকা বিদ্যালয়, নতুন অ্যাডহক কমিটি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছেন। আগামী ২১ ফেব্রুয়ারির আগেই বিদ্যালয় মাঠেই নতুন শহীদ মিনার নির্মাণের প্রতিশ্রুতি দেন প্রধান শিক্ষক। শহীদ মিনার ভাঙার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (অ্যাডহক) সভাপতি গাজী সানাউল হক অভিযোগ করেন, শারমিন মৌসুমী কেকা স্থানীয় সংসদ সদস্য আমির হোসেন আমুর সুনাম ক্ষুণ্ন করে নানা ধরনের কাজ করে যাচ্ছেন। বিষয়টি সংসদ সদস্য জানতে পেরে নতুন কমিটি গঠনের ব্যাপারে প্রধান শিক্ষক রীতা মণ্ডলকে নির্দেশ দেন। এ কমিটিতে থাকতে না পেরে কেকা স্কুলের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছেন। সংবাদ সম্মেলনে বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়