• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ফের পীরজাদা হারুনকে বয়কটের সিদ্ধান্ত

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৬:৫১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

গত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আলোচিত নাম অভিনেতা পীরজাদা শহীদুল হারুন। নির্বাচন নিয়ে তুমুল হট্টগোল, তর্ক-বিতর্ক, মামলা, আদালতে দৌড়ঝাঁপসহ সবকিছুই হয়েছে। পরাজয়ের পর জাতীয় প্রেস ক্লাবে পীরজাদা হারুনের বিরুদ্ধে যৌন হয়রানিসহ ব্যাপক অনিয়মের অভিযোগ তুলেছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।

নির্বাচনের দিন নিপুণকে চুমু খেতে চেয়েছিলেন পীরজাদা, প্রকাশ্যে এমন অভিযোগও তুলেছিলেন নিপুণ। নিপুণের দ্বারা নিষিদ্ধ হারুন এখন তার প্যানেলেই কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন। এ কারণে পীরজাদা শহীদুল হারুনকে ব্যক্তিগতভাবে বয়কট করার কথা জানালেন চিত্রনায়িকা আঞ্জুমান আরা শিল্পী।

‘প্রিয়জন’ সিনেমার এই নায়িকা বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছিল তাতে করে তার মানসম্মান মাটিতে মিশে গেছে। তিনি কী করে এমন ব্যক্তিত্বহীন সিদ্ধান্ত নেয়। তিনি যদি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতেন আমিসহ সবাই তাকে সমর্থন করতাম। তিনি সরকারি গুরুত্বপূর্ণ এক কর্মকর্তা। যার জন্য তার মানসম্মান গেছে তার প্যানেলে যিনি নির্বাচন করতে পারেন আমি মনে করি তিনি ব্যক্তিত্বহীন। তার কাছে ভালো কিছু আশা করা যায় না।

যোগ করে শিল্পী বলেন, এমন লোক শিল্পীদের অভিভাবক হতে পারে না। কারণ তার দ্বারা সংগঠনের মঙ্গল হবে না। তাছাড়া বিগত দিনে তো তিনি শিল্পীদের পাশে ছিলেন না। কখনও শিল্পীদের খোঁজ নেননি। তাই আমি তাকে বয়কট করলাম। আমার মনে হয় সকল শিল্পীদের এমন সিদ্ধান্ত নেওয়া উচিত। সাধারণ ভোটারদের অনুরোধ করে বলব— বিগত দুই বছর অনেক কিছু দেখেও আপনারা চুপ ছিলেন। কিন্তু এবার আর নয়, আপনারা সজাগ দৃষ্টিতে সমিতির কল্যাণে কাজ করবে এমন যোগ্য প্রার্থী বেছে নিন।

শুধু পীরজাদা শহীদুল হারুন নয়, এক দুইটি সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করে শিল্পী সমিতির সদস্য হয়ে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের বিরুদ্ধেও শিল্পীদের সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন এই নায়িকা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। এদিন এফডিসিতে বিরতিহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে মিশা-ডিপজলের বিপরীতে মাহমুদ কলি-নিপুণ লড়ছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুলতান মেলার সমাপনী, পদক পেলেন চিত্রশিল্পী নাসিম 
এ আর রহমানের স্টুডিওতে গাইলেন আসিফ
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তারের ঘটনায় যা জানা গেল 
X
Fresh