• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বৈদ্যুতিক ট্রান্সফরমারের ভেতর থেকে বের হলো ৫২০ বোতল ফেনসিডিল (ভিডিও)

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৬

টাঙ্গাইলে বৈদ্যুতিক ট্রান্সফরমারের ভিতরে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় মিজান (৩৮) ও শফিক (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যব-১২।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ট্রান্সফরমারের ভেতর থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করে র‍্যাব। জব্দ করা হয় পিকআপ ভ্যান। সিরাজগঞ্জ র‍্যাবের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মহি উদ্দিন মিরাজ ও টাঙ্গাইল র‍্যাবের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায়ের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

আটককৃত- মিজানুর রহমান দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতিনী রায় পাড়া গ্রামের নুর হোসেন কাজীর ছেলে এবং শফিক উদ্দিন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে।

র‍্যাব জানায়, দিনাজপুরের হিলি থেকে পিক আপ ভ্যানে ট্রান্সফরমারের ভিতর ফেনসিডিল নিয়ে দুই মাদক ব্যবসায়ী মিজান ও শফিক ঢাকা যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল র‍্যাবের একটি দল আজ দুপুর ১২ টার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পিক আপ ভ্যানটি আটক করা হয়। এসময় ট্রান্সফরমারের ভিতর থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‍্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার কিশোর রায়।
এসএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
X
Fresh