logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

‘আমাকে ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক দিলে পরাজয় নিশ্চিত’ 

  স্টাফ রিপোর্টার মানিকগঞ্জ, আরটিভি নিউজ

|  ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫২ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২০, ২১:৪১
City Corporation
ছবি: সংগৃহীত
মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আসছে পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী আফম সুলতানুল আজম খান  আপেল বলেছেন, আমাকে ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক বরাদ্দ দিলে তিনি নিশ্চিত পরাজিত হবে।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সুলতানুল আজম খান বলেন, বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিম গত নির্বাচনে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মো. রমজান আলীর বিরুদ্ধে নির্বাচন করেছিলেন। এর আগে এই রমজান আলী নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল মালেকের বিরুদ্ধে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। মানিকগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিম এবং সাবেক মেয়র মো. রমজান আলী-দুজনেই অতীতে নৌকা প্রতীকের বিপক্ষে নির্বাচন করেছিলেন। 

এছাড়া এই দুই মেয়র তাদের কর্মকালীন সময়ে ব্যাপক দুর্নীতি ও অনিয়ম করেছেন। পৌরবাসীর কল্যাণে কিছুই করেননি। কাজেই এই দুই প্রার্থীর একজনকেও জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন না বলে মনে করেন তিনি।  

তিনি আরও বলেন, মানিকগঞ্জ পৌরবাসী দীর্ঘদিন ধরে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। এ কারণে মানিকগঞ্জের ৮২টি সামাজিক সংগঠন তাকে সমর্থন জানিয়েছেন। তিনি প্রার্থী হলে পৌরবাসী ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন। তাকে ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক বরাদ্দ দিলে নৌকার নিশ্চিত পরাজয় হবে এবং সকল প্রার্থীর চেয়ে কম ভোট পাবে। 

তিনি নির্বাচিত হলে, পৌর এলাকার সকল কাঁচা মেঝের টিনের আবাসিক ঘরের মৌকুফ করা, ফি ছাড়া রিকশা ও ভ্যান গাড়ির লাইসেন্স নবায়ন, সাংবাদিকদের জন্য আবাসিক আবাসস্থল হিসেবে ব্যবহারের জন্য জমি বরাদ্দ দেয়া, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থাসহ নাগরিক সুবিধা নিশ্চিত করবেন উল্লেখ করে তিনি ২২ দফা কাজ করার অঙ্গীকার করেন।   

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অলিয়ার রহমান খান। আরও উপস্থিত ছিলেন-সিনিয়র সহ-সভাপতি বশির রেজা, সহ-সভাপতি সুকুমার পাল নিমাই, মোহাম্মদ হানিফ, আয়নাল হক প্রমুখ। 

এনএম/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়