• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে আরও সাতজন করোনায় আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২০, ০৯:৩৬
Panchagarh
ছবি সংগৃহীত

পঞ্চগড়ে গেল ২৪ ঘণ্টায় নতুন করে এক মহিলা পুলিশ সদস্য ও সিভিল সার্জন কার্যালয়ের স্টোর কিপারসহ আরও সাতজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার পাঁচ উপজেলায় মোট করোনা রোগীর শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩১৭ জনে, এ পর্যন্ত জেলায় ছয়জনের মৃত্যু ও ১৬৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বৃহস্পতিবার রাতে নতুন করে সাতজনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান। এদিকে প্রশাসন সাতজনের করোনা শনাক্তের নমুনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরপরই দেবীগঞ্জ থানা ও সিভিল সার্জন কার্যালয়ে বাড়তি সতর্কতাজারি ও সাতজনের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রেখেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায় নতুন করে শনাক্ত হওয়া দেবীগঞ্জ থানার এক মহিলা পুলিশ সদস্য ও সিভিল সার্জন কার্যালয়ের স্টোর কিপারসহ সাতজনের নমুনা পৃথকভাবে সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ গেল ২৭ ও ২৮ জুলাই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে প্রেরণ করলে আজ বৃহস্পতিবার রাতে ওই সাতজনের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

নতুন করে শনাক্ত হওয়া সাতজনের মধ্যে সদর উপজেলায় সিভিল সার্জন কার্যালয়ের স্টোর কিপার ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট রেডিও গ্রাফিসহ সাতজন এবং দেবীগঞ্জ উপজেলা এক কৃষি কর্মকর্তাসহ ও থানার এক মহিলা পুলিশ সদস্যসহ দুইজন । তবে সবাই সুস্থ ও নিজ নিজ বাড়িতে আছেন ।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান আরটিভি নিউজকে জানান, নতুন করে আরও সাতজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তবে তাদের বাড়ি ইতোমধ্যে লকডাউন করা হয়েছে।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিভিল সার্জন কার্যালয়ে বিশাল নিয়োগ, নেবে ১১৫ জন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
X
Fresh