logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ২৯৯৬ জন, সুস্থ হয়েছেন ১৫৩৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

রাজশাহীতে আরও ১২১ জন করোনায় আক্রান্ত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ৩১ জুলাই ২০২০, ০৯:০৯ | আপডেট : ৩১ জুলাই ২০২০, ১১:৩০
Rajshahi
ছবি সংগৃহীত

রাজশাহীতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে  একজনের এবং দুটি ল্যাবে মহানগরীর ১১২ জনসহ জেলার ১২১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বৃহস্পতিবার রাতে জানান, চিকিৎসক, নার্স, পুলিশ ও র‌্যাব সদস্যসহ রাজশাহী মহানগরীর ১১২ জন এবং পুঠিয়া উপজেলায়  আটজন ও বাগমারা উপজেলায়  একজনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় নতুন ১২১ জন শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১৭৬ জন এর মধ্যে জেলায় সর্বচ্চো রাজশাহী মহানগরে ২৪৩৬ জন।

গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ধিরাজ কুমার রায় বাবলু (৭২) নামের এক হোমিও চিকিৎসকের মৃত্যু হয়েছে। ধিরাজ রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌর এলাকার বাসিন্দা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধিরাজ কুমার রায় করোনা পজিটিভ ছিলেন বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

এদিকে সিভিল সার্জন এনামুল হক আরটিভি নিউজকে জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩১৭৬ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ২৪৩৬ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৬২, চারঘাটে ৭৪, পুঠিয়ায় ৬৮, দুর্গাপুরে ৫৮, বাগমারায় ৬৫, মোহনপুরে ৮৬, তানোরে ৭৯, পবায় ১৭৮ এবং গোদাগাড়ীতে ৭০ জন করোনা রোগী শনাক্ত হয়।

তিনি আরও জানান, বৃহস্পতিবার পর্যন্ত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১২৫৬ জন। এর মধ্যে মহানগরীতে ৯৫৪ জন, বাঘা উপজেলায় ১৬ জন, চারঘাট উপজেলায় ২৭ জন, পুঠিয়া উপজেলায় ১৮ জন, দুর্গাপুর উপজেলায় ১৫ জন, বাগমারা উপজেলায় ২৮ জন, মোহনপুর উপজেলায় ৫৫ জন, তানোর উপজেলায় ৪২ জন, পবা উপজেলায় ৮৭ জন ও গোদাগাড়ী উপজেলায় ১৪ জন।

আর এ পর্যন্ত করোনায় রাজশাহী জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরীতে ১১ জন, চারঘাট দুই, গোদাগাড়ী দুই, পবায় ছয়জন এবং পুঠিয়া, বাঘা ও মোহনপুর  একজন করে মোট ২৪ জন।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬৩৫০৩ ১৫১৯৭২ ৩৪৭১
বিশ্ব ২০২৭৩৫৬৯ ১৩২০১০৫৯ ৭৩৯৪৯০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়