• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একজনের মরদেহ হস্তান্তর

আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২৪, ১৯:০৭
মরদেহ
ছবি : সংগৃহীত

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুনের ঘটনায় কে এম মিনহাজ উদ্দিন (২৬) নামে আরও একজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৪ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২ মার্চ) সন্ধ্যায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে রমনা থানা পুলিশ।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) রাজিব হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, বেইলি রোডে আগুনে নিহত কে এম মিনহাজ উদ্দিনের মরদেহ তার পরিবারের কাছে ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। তার মরদেহ চাঁদপুরে জানাজা শেষে দাফন হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর বেইলি রোডে রাত ৯ টা ৫০ মিনিটের দিকে গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে আগুন লাগে। ভবনটির দোতলায় ছিল ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টের শাখা। তিনতলায় ছিল পোশাকের ব্র্যান্ড ইলিয়েন। নিচের তলায় স্যামসাংয়ের শোরুমসহ ছিল আরও বেশ কিছু দোকান।

স্যামসাংয়ের শোরুমের পাশেই ছিল একটি কফি শপ। এরকম কফির দোকানসহ ফাস্টফুডের অনেকগুলো দোকান ও রেস্তোরাঁ ছিল ভবনটির নিচ থেকে উপর পর্যন্ত। ছড়িয়ে ছিটিয়ে ছিল গ্যাস সিলিন্ডার। এ ছাড়া অগ্নিনির্বাপনের কোনো ব্যবস্থাও ছিল না ভবনটিতে। ফলে আগুন লাগার সঙ্গে সঙ্গেই তা ভয়াবহ আকার ধারণ করে।

প্রায় দুই ঘণ্টার চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। এরপরই আসতে থেকে একের পর এক মৃত্যুর খবর। শেষ পর্যন্ত ঢাকা মেডিকেল ও বার্ন ইনস্টিটিউটে নেওয়া ৪৫ জন ও পুলিশ হাসপাতালের একজনসহ মোট ৪৬ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। এর মধ্যে ২০ জন পুরুষ, ১৮ জন নারী এবং আট জন শিশু‌। এ ছাড়া গুরুতর দগ্ধ হন অন্তত ২২ জন।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
মোবাইল ট্র্যাকের মাধ্যমে সন্ধান মিলল ইজিবাইক চালকের মরদেহ
রাত ১১টার পর চায়ের দোকান বন্ধ করার নির্দেশ
রাজধানীতে ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও খাবার স্যালাইন 
X
Fresh