• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর শুরু

আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২৪, ০৬:৫৫
মরদেহ, হস্তান্তর, পুলিশ
ছবি : সংগৃহীত

রাজধানীর বেইলি রোডের লাগা আগুনে মৃতদের মরদেহ একে একে স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে রাখা এসব মরদেহ স্বজনদের বুঝি দেওয়া হচ্ছে।

প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই শেষে মরদেহ হস্তান্তর করছে পুলিশ। স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়ার ক্ষেত্রে রক্তের সম্পর্ক আছে এমন ব্যক্তি বা নিকটাত্মীয়দের ডাকা হচ্ছে। জাতীয় পরিচয়পত্র যাচাই করে মরদেহ বুঝিয়ে দেওয়া হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ ও জরুরি বিভাগের সামনে মরদেহ বুঝে নিতে অপেক্ষায় রয়েছেন স্বজনরা । অনেকেই মরদেহ নিতে অ্যাম্বুলেন্স ভাড়া করে রেখেছেন।

শুক্রবার (১ মার্চ) ভোর ৫টা ৪০ মিনিটের দিকে প্রথমে একটি মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এরপর অ্যাম্বুলেন্সে মরদেহ নিয়ে স্বজনরা ঢামেক হাসপাতাল ত্যাগ করেন। এর কয়েক মিনিট পর আরেকটি মরদেহ বুঝে নেন স্বজনরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডের কেএফসি ভবনের পাশে কাচ্চি ভাই রেস্টুরেন্টের ভবনে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট। আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৪৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীর বনানীতে চলন্ত বাসে আগুন
সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা
পাথরঘাটায় নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার 
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
X
Fresh