• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৪, ১৭:৫৬
ফাইল ছবি

রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৫০ থেকে ৬০ বছর হতে পারে। তার পরনে ছিল ময়লাযুক্ত নিল সাদা সোয়েটার ও লাল কালো চেক কম্বল।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল খালেক মিয়া বলেন, শনিবার সকাল ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোহরাওয়ার্দী উদ্যানের ভেতরে পাম গাছের নিচে অজ্ঞাত পুরুষকে (৫০) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই বলেন, প্রাথমিকভাবে জানা যায় মৃত ব্যক্তি ভবঘুরে পাগল প্রকৃতির। অসুস্থজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে মডেলকে গুলি করে হত্যা
ইসরায়েল বিরোধী বিক্ষোভ: কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের গ্রেপ্তার অভিযান
সন্ধ্যায় হাসপাতালে যাবেন খালেদা জিয়া
‘রেজাল্ট দিছে, আমি আর বাঁচতে পারলাম না’
X
Fresh