• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মতিঝিলে ৮ তলা থেকে পড়ে পুলিশ সদস্যের স্ত্রীর মৃত্যু 

আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২৪, ১২:৫৭
এজিবি কলোনি
ফাইল ছবি

রাজধানীর মতিঝিলে একটি বহুতল ভবনের ৮ তলার বারান্দা থেকে পড়ে মোছা. হামিদা আক্তার (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার স্বামী সাদ্দাম হোসেন একজন পুলিশ কনস্টেবল বলে জানা গেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় এজিবি কলোনিতে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় হামিদাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা, তা এখনও নিশ্চিত নয় বলে জানিয়েছে পুলিশ।

নিহতের স্বামী পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন জানান, তার স্ত্রী দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। সকালে তিনি আট তলার বারান্দা থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) ফাতেমা আক্তার জানান, হামিদা নিজে লাফিয়ে পড়েছেন নাকি অনিচ্ছাকৃত নিচে পড়ে গেছেন সে বিষয়টি এখনও নিশ্চিত নয়। পরিবার জানিয়েছে, দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি।

এসআই ফাতেমা বলেন, আমরা খবর পেয়ে হামিদাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। হামিদা পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেনের স্ত্রী। সাদ্দাম বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মরত।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বনানীতে বাসে আগুন: মোটরসাইকেল চালকের মৃত্যু 
ভাসানটেকে বিস্ফোরণ: একে একে পরিবারের ৬ জনেরই মৃত্যু  
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
কক্সবাজার সমুদ্রসৈকতে পর্যটকের মৃত্যু 
X
Fresh