Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বিশেষ’ বৈঠকে বসছে ইসি

The EC is holding a 'special' meeting with the law enforcement agencies
ফাইল ছবি

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আজ বুধবার (২৪ নভেম্বর) ‘বিশেষ’ বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আসন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনগুলো অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে এই বৈঠক হতে যাচ্ছে বলে জানা গেছে। আজ বেলা ১১টায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে উপস্থিত থাকার জন্য মন্ত্রিপরিষদ সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, পুলিশ মহাপরিদর্শক, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)/আনসার ও ভিডিপি/ডিজিএফআই/এনএসআইয়ের মহাপরিচালক, ঢাকার বিভাগীয় কমিশনার, স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত মহাপরিদর্শক, ঢাকা রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাদের কাছে চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে ইসি লিখেছে, তৃতীয় ধাপ ও পরের ধাপের ইউপি নির্বাচন ও ১২টি পৌরসভা সাধারণ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্নের লক্ষ্যে আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। সিইসির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্য নির্বাচন কমিশনাররা উপস্থিত থাকবেন। সভায় উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

উল্লেখ্য, ইতোমধ্যে ৪ ধাপে ইউপি ভোটের তফসিল ঘোষণা করেছে ইসি। প্রথম ধাপে ৩৬৯ ও দ্বিতীয় ধাপে ৮৩৩ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তৃতীয় ধাপে ১০০৩ ইউপিতে আগামী ২৮ নভেম্বর ও চতুর্থ ধাপে ৮৪০ ইউপিতে ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পঞ্চম ধাপের তফসিল ঘোষণার অপেক্ষায় রয়েছে।

কেএফ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS