• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

ফাঁকা বাসায় ঢুকে ২ বান্ধবীকে দলবেঁধে নিপীড়ন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৭
রাজধানী ফাঁকা বাসা ২ বান্ধবী নিপীড়ন

রাজধানীর কদমতলী থানার মুরাদপুর (নোয়াখালীপট্টি) এলাকায় বাসায় ঢুকে দুই কিশোরীকে গণনিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ১১টা থেকে রোববার ভোর ৫টার মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার রাতে তিনজনকে গ্রেপ্তার করেছে কদমতলী থানা পুলিশ।

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার তিন যুবক- রানা ব্যাপারী (৩২), সোহেল ব্যাপারী (৩৮) ও আক্তার আলী (৩৮)।

নিপীড়নের শিকার দুই কিশোরীর বয়স ১৪ ও ১৬ বছর। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল হক বলেন, ১৬ বছর বয়সী কিশোরীর মা–বাবা তাকে বাসায় রেখে অন্য কোথাও গিয়েছিলেন। ওইদিনই ওই কিশোরীর বাসায় বেড়াতে আসে তার বান্ধবী ১৪ বছর বয়সী অপর কিশোরী। বাসা ফাঁকা পেয়ে শনিবার রাতে রানা, সোহেল ও আক্তার কৌশলে বাসায় প্রবেশ করে। পরে দুই কিশোরীকে জোরপূর্বক হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ করে।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) জামালউদ্দিন আরটিভি অনলাইনকে বলেন, ধর্ষণের শিকার দুই কিশোরী বান্ধবী। তারা ওই বাসায় সেদিন একা ছিলেন। পরদিন সকালে দুই কিশোরী কদমতলী থানায় মামলা করে। পুলিশ রাতে অভিযান চালিয়ে কদমতলী এলাকা থেকে তিন আসামিকে গ্রেপ্তার করে। তাদের আজ আদালতে হাজির করা হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
র‍্যাগ ডে শেষে কলেজছাত্রীরা হাসপাতালে 
রাজধানীতে মোটরসাইকেলের সর্বোচ্চ গতি ৩০ কিমি
রাজধানীতে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার
রাজধানীতে মাদকসহ ২৪ জন গ্রেপ্তার
X
Fresh