• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ নভেম্বর ২০১৯, ১১:১১
জামান সিফাত
জামান সিফাত

ঝিনাইদহে সাইদুর জামান সিফাত নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করেছে কয়েকজন যুবক। এ ঘটনায় আহত হয়েছে মাহি নামে নিহতের এক সহপাঠী ।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে জেলা শহরের কালিকাপুর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সাইদুর জামান সিফাত (১৬) শহরের উজির আলী স্কুল এন্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি কালিকাপুর পশ্চিমপাড়ার মনোয়ার মিয়ার ছেলে।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (তদন্ত) এমদাদ হোসেন বলেন, গত শুক্রবার রাতে ব্যাডমিন্টন থেলা নিয়ে সিফাতের বন্ধু মো. মাহির সঙ্গে একই এলাকার দুই যুবকের মারামারি হয়। বিষয়টি তখন মীমাংসাও হয়ে যায়। কিন্তু শনিবার সকালে মাহি ও সিফাত শহরের কালিকাপুর মোড়ে বসে মোবাইলে গেম খেলছিল। এ সময় ওই দুই যুবকসহ চার-পাঁচজন এসে মাহিকে এলোপাতাড়ি মারধর ও ছুরিকাঘাত শুরু করে। ওই সময় সিফাত তাদের বাধা দিলে তারা সিফাতকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা সিফাত ও মাহিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে সিফাতের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ফরিদপুরে যাওয়ার পথে সিফাতের মৃত্যু হয়।

এ ঘটনায় জড়িতদের এখনও গ্রেপ্তার করা যায়নি। থানায় মামলার প্রস্তুতি চলছে। অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

জিএ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেফটি ট্যাংক থেকে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
ট্রাকচাপায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর
বাজি ধরে পুকুর পার হতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু
ঘোড়াঘাটে ৩ এসএসসি পরীক্ষার্থী বহিষ্কার, ৬ শিক্ষককে অব্যাহতি
X
Fresh