• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, ৬ পুলিশ সদস্য আহত

আরটিভি অনলাইন, খুলনা

  ০১ জুলাই ২০১৭, ১২:০৯

খুলনার ডুমুরিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ডাকাত কুমার ওরফে রবিউল ওরফে বাদশা (৩৫) নিহত হয়েছে। এতে আহত হয়েছেন ওসিসহ ৬ পুলিশ সদস্য।

ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানার এএসআই মো. মামুন আক্তার।

শনিবার ভোরে উপজেলার চুকনগরের হাসানিয়া দাখিল মাদ্রাসা রোডের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল স্থানীয় মালতিয়া গ্রামের মৃত জাফর ওরফে জহর আলীর ছেলে।

মো. মামুন আক্তার জানান, রাতে ওই এলাকায় একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন খবরের ভিত্তিতে ওসি সুকুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি শুরু করে। পুলিশও সতর্ক অবস্থান নিয়ে পাল্টা গুলি চালাতে শুরু করে। এক পর্যায়ে ডাকাতরা বিভিন্ন গলিপথে পালিয়ে যায়। পরে ওই এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত রবিউলকে পাওয়া যায়। তাকে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনা পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। একইসঙ্গে আহত ওসিসহ ৬ পুলিশকেও এ হাসপাতালে আনা হয়। এসময় ওসিসহ চার জনকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়। বাকি ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। তারা হলেন এসআই নিমাই চন্দ্র ও এস আই নুরুল আমিন।

তিনি জানান, ‘পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি শর্টগান, দা, চাপাতি, ছোড়া, গ্রিলকাটার, গুলির খোসাসহ বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধের সময় পুলিশ ১৭ রাউন্ড গুলি ছুঁড়ে। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রবিউলের নামে ডুমুরিয়া থানায় ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে।

সি/

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
X
Fresh