• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মুক্তিপণের টাকা না পেয়ে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৭, ১২:৪৯

গাজীপুরে রংমিস্ত্রিকে অপহরণের পর মুক্তিপণের টাকা না দেয়ায় স্ত্রীকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় স্থানীয় যুবলীগের এক নেতাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ডালিম হোসেন (২৫), উপজেলার চন্দ্রাপল্লী বিদ্যুৎ দীঘিরপাড়া এলাকার মুক্তি দেওয়ানের ছেলে রবিন দেওয়ান (২৩), পৌর যুবলীগ নেতা রাজীব হোসেন (২৪), এবং একই এলাকার আব্দুল জলিলের ছেলে রিপন হোসেন (২৬)।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব মিয়া আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় যুবলীগ নেতা রাজীব হোসেন প্রধান আসামি বলে জানায় পুলিশ।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অপহরণ, গণধর্ষণ, চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে ৯ জনকে আসামি করে শনিবার কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন ওই রংমিস্ত্রি। অভিযোগের ভিত্তিতে তাদরে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়। গণধর্ষণের শিকার ওই নারী স্থানীয় একটি গার্মেন্টসের কর্মী। ধর্ষণের শিকার নারীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার রংমিস্ত্রীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। মুক্তিপণ দিতে না পারায় রংমিস্ত্রীর স্ত্রীকে কৌশলে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অপহৃত রংমিস্ত্রি ও গণধর্ষণের শিকার তার স্ত্রীকে উদ্ধার করে।

আর/সি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ : আ.লীগ নেতা গ্রেপ্তার
X
Fresh