Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

শ্যামলীতে সন্ধ্যা নামার পরেই ডাকাতি, বাইক শো-রুমে সর্বনাশ!

Robbery after evening in Shyamoli, defeat in the bike showroom!
ফাইল ছবি

রাজধানী ঢাকার শ্যামলীতে সন্ধ্যা নামার পরপরই যখন কর্মব্যস্ত মানুষের ভিড়ে ঠাসা থাকে, তখনই সেখানে সড়কের উপরই মোটরবাইকের একটি দোকানে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। শ্যামলীতে মিরপুর সড়কে ‘ইডেন অটোস’ নামের ওই দোকান থেকে গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় প্রায় ৫ লাখ টাকা লুট হয়েছে বলে অভিযোগ করছেন দোকানটির মালিক আবদুল খালেক।

তিনি বলছেন, হামলাকারীরা ধারাল অস্ত্র নিয়ে এসেছিল। ডাকাতদের অস্ত্রের আঘাতে দোকানের দু’জন কর্মী আহত হয়েছেন।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

‘ইডেন অটোস’ নামে ওই বিক্রয় কেন্দ্রটি বাজাজ মোটরসাইকেলের ডিলার বলে জানা গেছে।

দোকানটির মালিক আব্দুল খালেক জানান, সন্ধ্যা নামারপর সাড়ে ৬টার দিকে ধারালো অস্ত্র নিয়ে কয়েকজন লোক আচমকা তার শোরুমে ঢুকে পড়ে। তাদের এলোপাতাড়ি কোপে শোরুমের ব্যবস্থাপক ওয়াদুদ সজিব (৩৬) ও বিক্রয়কর্মী নবী হাসান (২৬) গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালেক বলেন, ‘দিনের বেচাকেনার প্রায় ৫ লাখ টাকা ক্যাশবাক্সে ছিল। যা অস্ত্রধারীরা লুট করে নিয়ে গেছে।’

রাতে ঘটনাস্থলে গেলে পাশের গ্যারেজ কর্মী জাকির ও রনি জানান, এই দোকানে ‘ডাকাত পড়েছে’ শুনে তারা ছুটে এসে দেখেন দু’জনকে আহত অবস্থায় ধরাধরি করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। তখন ওই রাস্তায় যানজট ছিল। আশপাশের দোকান সব খোলা ছিল, রাস্তায় ও ফুটপাতেও প্রচুর মানুষ ছিল। তবে ভয়ে কেউ এগিয়ে আসেনি।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ধারালো অস্ত্রের আঘাতে আহত নাবী হাসান ও ওয়াদুদ সজীবকে হাসপাতালে ভর্তি নেওয়া হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এই হামলার বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ‘ইডেন অটোসে ঢুকে শুধু চাকুর ভয় দেখিয়ে এক যুবক ক্যাশ কাউন্টার থেকে কয়েক লাখ টাকা নিয়ে যাওয়া অভিযোগ পাচ্ছি। ঘটনার সময় যুবকের আরও দুই সহযোগী বাইরে ছিল। সেখানে কোনো সিসি ক্যামেরা পাওয়া যায়নি, পাওয়া গেলে অবশ্যই তদন্তে সহায়ক হত।

এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানান শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS