• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইভানার মৃত্যু: রুম্মানসহ তিনজনের বিরুদ্ধে মামলার আবেদন

আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ২৩:১৪
ইভানার মৃত্যু: রুম্মানসহ তিনজনের বিরুদ্ধে মামলার আবেদন

ঢাকার শাহবাগের পরীবাগে ইংরেজি মাধ্যম স্কলাসটিকা স্কুলের ক্যারিয়ার গাইডেন্স কাউন্সেলর ইভানা লায়লা চৌধুরীর মৃত্যুর ঘটনায় শাহবাগ থানায় মামলার আবেদন করা হয়েছে। ইভানা লায়লা’র স্বামী আব্দুল্লাহ হাসান মাহমুদ রুম্মানকে দায়ী করে থানায় অভিযোগ করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইভানার বাবা এ এস এম আমান উল্লাহ চৌধুরী এই মামলার আবেদন করেন। এই অভিযোগ থানা গ্রহণ করলেও তা আগে অপমৃত্যু মামলার সঙ্গে যুক্ত হয়ে যাবে বলে জানিয়েছেন রমনা বিভাগের উপ কমিশনার সাজ্জাদুর রহমান।

তিনি বলেন, একটি অপমৃত্যু মামলার তদন্ত চলছে। আমরা ময়নাতদন্তের প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি। প্রতিবেদন পাওয়ার পর সিই অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এর আগেও কয়েকজন ইভানার স্বামী আব্দুল্লাহ হাসান মাহমুদ রুম্মানের বিষয়ে কিছু ‘ইনফরমেশন’ দিয়েছেন। এগুলোও তদন্ত করে দেখা হবে বলে জানান তিনি।

ইভানার বাবার অভিযোগটি মামলা আকারে এ মুহূর্তে নেয়ার সুযোগ নেই জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর যদি হত্যার বা আত্মহত্যার প্ররোচনার কোনো বিষয় থাকে তখন অপমৃত্যূ মামলাটি হত্যা বা আত্মহত্যার মামলায় ‘টার্ন’ নেবে।

শাহবাগ থানা পুলিশ জানায়, ইভানার বাবার করা অভিযোগে ইভানার আইনজীবী স্বামী রুম্মান ছাড়াও আরও দুইজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হাওলাদার বলেন, নিহত ইভানার পরিবার একটি অভিযোগ করেছেন। সেটি গ্রহণ করা হয়েছে।

ইভানার বাবা এ এস এম আমান উল্লাহ চৌধুরী, ইভানার দুলাভাই ও তাদের আইনজীবী ব্যারিস্টার এম সরোয়ার হোসেন শাহবাগ থানায় যান।

ইভানার স্বামী রুম্মান একজন আইনজীবী। ২০১০ সালে তাদের বিয়ে হয়। তাদের দুই সন্তানের মধ্যে ছোটটি বিশেষ চাহিদাসম্পন্ন (অটিস্টিক) শিশু।

এফএ/পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
X
Fresh