Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

সংকেত অমান্য করে পুলিশ সদস্যকে চাকায় পিষে পালালো মাইক্রো

Disobeying the signal, the police member was crushed to death!
ফাইল ছবি

রাজধানী ঢাকায় মাইক্রোবাসের চাপায় হেলাল উদ্দিন (৫০) নামে এক ট্রাফিক পুলিশ সদস্য নিহত হয়েছেন। রোববার সকাল ১০টা ৫০ মিনিটে শেরেবাংলা নগর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এসময় হেলাল ট্রাফিক নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করছিলেন। নিহত হেলাল উদ্দিনের বাড়ি গাজিপুর কালিয়াকৈর থানা এলাকায়। তিনি ট্রাফিক ব্যারাকে থাকতেন।

পুলিশের ট্রাফিক বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার (এসি) হানিফুল ইসলাম জানান, হেলাল সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে সকাল থেকে ডিউটি করছিলেন। সকাল ১০ টা ৫০ মিনিটে একটি বেপরোয়া গতির মাইক্রোবাসকে তিনি থামার সংকেত দেন। এসময় গাড়িটি তাকে ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে যান এবং যানটি তার উপরে উঠে চাকায় পিষে পালিয়ে যায়। এতে হেলাল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা পৌনে ১২টায় হেলালকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ডিএমপি’র ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের রাস্তায় দায়িত্বরত অবস্থায় ছিলেন হেলাল। হাসপাতালের সামনে একটি মাইক্রোবাসকে থামার সিগনাল দেন তিনি। তখন একবার গাড়িটি থামলেও পরক্ষণেই বেপোরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। এরপর সে রাস্তায় পড়ে গেলে গাড়িটি তার উপর দিয়ে চালিয়ে যায়।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, মাইক্রোবাসটি সিলভার রংয়ের। তবে, তাৎক্ষণিকভাবে সেটি আটক করা যায়নি। গাড়িটি আটকের চেষ্টা চলছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS