• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পুলিশের অভিযান

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৭
পুলিশ
ছবি : সংগৃহীত

নিবন্ধনহীন অবৈধ গাড়ির ব্যবহার রোধে ঝিনাইদহ জেলার বিভিন্ন উপজেলার সড়কগুলোতে অভিযান শুরু করেছে ঝিনাইদহ জেলা ট্রাফিক বিভাগ।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নিরাপদ সড়কে নিরাপদে চলাচলের লক্ষে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ নীমতলা স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে জেলা ট্রাফিক পুলিশ বিভাগ। এ সময় পণ্যবাহী গাড়ি, মোটরসাইকেলের কাগজপত্র যাচাই-বাছাই করা হয়।

জানা গেছে, গাড়ির বেপরোয়া গতিরোধ, বৈধ কাগজপত্রহীন গাড়ির বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ সড়ক আইন যথাযথভাবে পালনের জন্য এ অভিযান পরিচালনা করে ঝিনাইদহ জেলা ট্রাফিক বিভাগ। জেলা ট্রাফিক বিভাগ মনে করছে, আইন প্রয়োগের পাশাপাশি সড়কে শৃঙ্খলা ফিরাতে সচেতনাতাও বেশ জরুরি।

ঝিনাইদহ ট্রাফিক বিভাগের টিআই মশিউর রহমান জানান, সড়কে শৃঙ্খলা ফেরাতে কাজ করছি আমরা। রেজিস্ট্রেশনবিহীন গাড়ি, ট্রাফিক সিগন্যাল অমান্য করা ও হেলমেট না থাকা এবং সংশ্লিষ্ট গাড়ির কাগজপত্র, ইন্স্যুরেন্স, ড্রাইভিং লাইসেন্স ও ট্যাক্স টোকেন এসব বিষয় যাচাই-বাছাই করছি। এর মধ্যে ৩৫টি মোটরসাইকেল আটক করা হয়েছে এবং ১২টি মামলা দেওয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

জেলা ট্রাফিক পুলিশের অভিযানে আরও উপস্থিত ছিলেন টিআই মোস্তবা, সার্জেন্ট মাজেদ. সার্জেন্ট রাসেল, সার্জেন্ট শুভ্র ও সার্জেন্ট মুরাদ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
X
Fresh