• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফের শুরু ‘অপারেশন ঈগল হান্ট’, ভেতরে গুলির শব্দ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, চাঁপাইনবাবগঞ্জ

  ২৭ এপ্রিল ২০১৭, ০৯:৩৭

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ত্রিমোহনীতে জঙ্গি আস্তানায় দ্বিতীয় দিনের মতো ‘অপারেশন ঈগল হান্ট’ শুরু হয়েছে। সকালে জঙ্গি আস্তানার ভেতর থেকে গুলির শব্দ শোনা যায়।

এর আগে বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে সোয়াট টিমের সদস্যরা পৌঁছলে এ অভিযান শুরু হয়। রাতে এটি স্থগিত করা হয়। সেসময় চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম জানান, রাত ৮টার দিকে অপারেশন ঈগল হান্ট আপাতত স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে ফের অভিযান শুরু করবে সোয়াট।

অভিযানে এখন পর্যন্ত কেউ মারা গেছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় চার-পাঁচটি বিস্ফোরণ ঘটেছে ভেতরে। এতে কেউ মারা গেছে কিনা আমরা নিশ্চিত না। অভিযান শেষে তা নিশ্চিত হওয়া যাবে।

বুধবার ভোরে শিবনগর-ত্রিমোহনী গ্রামের সাইদুর রহমানের বাড়িতে জঙ্গিদের অবস্থানের খবর পেয়ে বাড়িটি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। পরে পুলিশ ওই বাড়ির ভেতর প্রবেশের চেষ্টা করলে পুলিশের দিকে গুলি ছোঁড়ে জঙ্গিরা। পুলিশও এসময় পাল্টা গুলি করে। মাইকে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান করে পুলিশ।

এদিকে জননিরাপত্তার স্বার্থে শিবগনগর ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। নিরাপত্তার কারণে সাংবাদিকসহ কাউকেই কাছে যেতে দিচ্ছে না পুলিশ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
দু’পক্ষের সংঘর্ষ, শতাধিক হাতবোমা নিক্ষেপ
মিয়ানমারের রাখাইনে সংঘাত, টেকনাফে এসে পড়লো গুলি
X
Fresh