• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর দাবি ‘স্ত্রীর মৃ'ত্যু আ'ত্মহত্যায়’

আরটিভি নিউজ

  ২০ জুন ২০২১, ০৮:৫৮
Husband claims wife's death in suicide
ফাইল ছবি

রাজধানীর রামপুরা বাগিচারটেক এলাকার একটি বাসায় হামিদা বেগম (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন, এমনটাই দাবি করছেন ওই গৃহবধূর স্বামী। শনিবার (১৯ জুন) রাত ৯টার দিকে বাগিচারটেক ১৪২১ নম্বর বাড়ির তৃতীয় তলায় এই ঘটনা ঘটে।

গহবধূকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া তার স্বামী মেহেদী হাসান জানান, রাত ৯ টার দিকে বাসায় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় হামিদা। পরে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে সে এই ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানেন না বলে জানান তিনি। হামিদা-মেহেদী দম্পতির একটি মেয়ে রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রামপুরা থানা পুলিশকে জানানো হয়েছে। নিহতের স্বামী পুলিশ হেফাজতে আছেন।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
X
Fresh