• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিলেট জঙ্গি আস্তানায় অভিযানের ভিডিও

অনলাইন ডেস্ক
  ২৭ মার্চ ২০১৭, ১১:৪৫

গেলো বৃহস্পতিবার রাত থেকে শিববাড়ির পাঠানপাড়ার জঙ্গি আস্তানায় অভিযান চলছে। শনিবার সকালে সেনাবাহিনীর প্যারা কমান্ডোদের অভিযানের পর ওই বাড়ি থেকে ৭৮ জনকে উদ্ধার করা হয়। এদের মধ্যে ৩০ জন পুরুষ, ২৭ জন নারী ও ২১ জন শিশু ছিলেন।

আএসপিআর এর ওয়েভ সাইটে এ অভিযানের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। আরটিভি অনলাইনের পাঠকদের জন্য তা দেয়া হলো।

সোমবার জঙ্গি আস্তানায় সেনাবাহিনীর অভিযানের চতুর্থ দিন। সকাল থেকেই ওই এলাকায় থেমে থেমে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে।

এর আগে শনিবার রাতে ভবনের কাছে দু'দফা বিস্ফোরণে পুলিশ কর্মকর্তাসহ ৬ জন নিহত হন। আহত হন র‌্যাব-পুলিশের ৩ কর্মকর্তাসহ অন্তত ৫০ জন।

এরমধ্যে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধান আবুল কালাম আজাদকে প্রথমে সিলেটে ওসমানী মেডিক্যালে অস্ত্রোপচার হয়। অবস্থার অবনতি হলে মধ্যরাতেই তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতদের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন পুলিশের পরিদর্শক চৌধুরী মো. কয়সার, জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা জান্নাতুল ফাহিম, কলেজ ছাত্র ওয়াহিদুল ইসলাম অপু ও নগরীর দাঁড়িয়াপাড়ার বাসিন্দা শহীদুল ইসলাম (৩৮)। নিহত অপরজনের বয়স আনুমানিক ৩৫ বছর।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh