• ঢাকা রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

বড় সব ঈদ জামাতে তিন স্তরের নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ জুন ২০১৯, ১৮:৩৮
পবিত্র ঈদ উল ফিতরে দেশের সবকটি বড় ঈদ জামাতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।সাদা পোশাক, ইউনিফর্ম ও ছদ্মবেশে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার দায়িত্বে থাকবে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

whirpool
আজ রোববার  দুপুরে রাজধানীর তেজগাঁও বিজ্ঞান কলেজে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের আয়োজনে সুবিধাবঞ্চিত মানুষদের ঈদসামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা ইসলামকে কালিমাযুক্ত করতে চায় তাদের প্রতিহত করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী তৎপর। দেশের বড় ঈদ জামাতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।  সাদা পোশাক, ইউনিফর্ম ও ছদ্মবেশে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার দায়িত্বে থাকবে। শিয়া ও আহমদিয়া সম্প্রদায়ের লোকজনও যদি কোথাও ঈদ জামাত আয়োজন করে তাহলে তাদেরও নিরাপত্তা দেওয়া হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা কখনও বলিনি জঙ্গিদের মূল উৎপাটন করে ফেলেছি। এরা দেশি ও বিদেশি চক্র। এরা সব সময় চক্রান্তে লিপ্ত হয়। তবে এরা বড় ধরনের কোনো আক্রমণ করতে সক্ষম হবে না। এরপরও আমাদের গোয়েন্দারা সব সময় সজাগ রয়েছে।

তিনি আরও বলেন, যারা মালিবাগ ও পল্টনে পুলিশের ওপর হামলা চালিয়েছে তাদের শিগগিরই শনাক্ত করে ধরা হবে। তাদের তথ্য  প্রকাশ করা হবে।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়