logo
  • ঢাকা মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

গুলশানে মা-মেয়ে হত্যার মূল হোতাসহ গ্রেপ্তার ৪

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ মার্চ ২০১৮, ১১:৪২ | আপডেট : ২২ মার্চ ২০১৮, ১২:২৪
রাজধানীর গুলশানের উত্তর কালাচাঁদপুরে গারো মা ও মেয়েকে হত্যার মূল হোতা সঞ্জীবসহ চারজনকে থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন র‌্যাব।  

বুধবার রাতে অনুসন্ধান করে র‌্যাবের একটি চৌকস টিম তাদের শেরপুরের নলিতাবাড়ি থেকে গ্রেপ্তার করেন। 

গেরো মঙ্গলবার রাতে কালাচাঁদপুরে শিশু মালঞ্চ স্কুলের গলিতে একটি ভবনের ফ্লাটে সুজতা চিরিং (৪৫) ও তার মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়। সুজাতা তার মা, তিন মেয়ে ও স্বামীকে নিয়ে (ক) ৫৮/২ কালাচাঁদপুরের ছয়তলা বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন। তারা দুজনই গারো সম্প্রদায়ের। 

--------------------------------------------------------
আরও পড়ুন: গুলশানে দুই নারীকে হত্যা
--------------------------------------------------------

মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের স্বজনরা বাসায় ফিরে একজনকে গলাকাটা এবং অপরজনকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

পরে বুধবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদিপ বিশ্বাস জানান, মেয়ে সুজাতা চিরানের শরীরে ১৪ ধারালো অস্ত্রের আঘাত ও মা বেশথ চিরানকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নিহত সুজাতা চিরানের স্বামী আশিষ মানকিন হত্যা মামলা করেন। 

র‌্যাব জানায়, বাড়ির নিচতলায় থাকা ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজে দেখা যায়, বিকেল চারটার দিকে সুজাতার বোনের ছেলে সঞ্জীব চার ব্যক্তিসহ বাসায় এসেছিলেন। তারা বেরিয়ে যাওয়ার পর হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, পারিবারিক দ্বন্দ্বের কারণে মা-মেয়েকে হত্যা করা হতে পারে। এ সূত্র ধরেই র্যাব খুনিদের গ্রেপ্তার করে।

আরও পড়ুন:

এমসি/এসএস 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৭৮৬২২৮ ১৬৬০৪১ ৩৭৮২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়