• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছিনতাইয়ে বাধা দেওয়ায় খুন করা হয় রমজানকে

আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৭:৫১
ছিনতাইয়ে, বাধা, দেওয়ায়, খুন, করা, হয়, রমজানকে,
তিন আসামিকে গ্রেপ্তার করে সিআইডি। ছবি: সংগৃহীত

ঢাকার আশুলিয়া থানাধীন জামগড়াস্থ পলমল গার্মেন্টস ফ্যাক্টরির সামনে গত ১ সেপ্টেম্বর রাতে রমজান মিয়া নামে এক ব্যক্তির পথরোধ করে তার মোবাইল ও টাকা না ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তিন ছিনতাইকারী। কিন্তু রমজান তাদের বাধা দেন। একপর্যায়ে তারা রমজানের বুকে, পেটে ও সরু রড দিয়ে গলায় আঘাত করে পালিয়ে যায়। এরপর পুলিশ খবর পেয়ে রমজানকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

তিনি জানান, এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন নিহতের খালা মোসাম্মৎ কুলসুম বেগম (২৩)। এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও সক্রিয় ছিনতাইকারী দলের হোতা ও সহযোগীসহ তিনজনকে গ্রেপ্তার করে সিআইডির এলআইসি শাখার একটি দল।

গ্রেফতার হওয়া আসামিরা হলেন- মূলহোতা আমিনুল (২৮), সহযোগী সাগর মোল্লা (২৮) ও মো. ইউনুছ (৩৫)।

মুক্তা ধর বলেন, সিআইডি ঘটনার বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ ও গভীরভাবে বিশ্লেষণের মাধ্যমে এর সঙ্গে জড়িতদের অবস্থান শনাক্ত করে। এরপর আমিনুলকে নরসিংদীর জামগড়া এলাকা, সাগর মোল্লাকে রাজধানীর মুগদা ও ইউনুছকে আশুলিয়ার জিরানী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

সিআইডির এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা জানায়, তারা সক্রিয় ছিনতাইকারী দলের হোতা ও সহযোগী। তারা ওই এলাকাসহ আশপাশের এলাকায় গভীর রাত থেকে ভোর পর্যন্ত ছিনতাই করতো। কেউ তাদের ছিনতাইয়ে বাধা দিলে ধারাল ছুরি, লোহার রড দিয়ে আঘাত করে পালিয়ে যেতো।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
X
Fresh