• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

ডিবি কার্যালয়ে থেকে বেরিয়ে যা বললেন পরীমণি(ভিডিও)

আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১৮:২৬
ডিবি কার্যালয়ে থেকে বেরিয়ে যা বললেন পরীমণি
পরীমণি

ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনায় ফেসবুকে পোস্ট দেওয়ার পরই হারুন স্যার ম্যাজিকের মতো কাজ করেছেন। এতোটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি।

আজ মঙ্গলবার (১৫ জুন) বিকালে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পরীমণি এ কথা বলেন।

পরীমণি বলেন, আমাকে ডিবি পুলিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি। আমাকে কাজে ফিরতে হবে। পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। এতোটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। আমার বিশ্বাস সঠিক বিচার পাবো।

পরীমণির বক্তব্য শেষে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, পরীমণি একজন জনপ্রিয় নায়িকা এবং আমাদের ছোট বোন। তার বিপদে পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। পরীমণির বিষয়টি সম্পর্কে আইজিপি মহোদয় নিজ থেকে দায়িত্ব নিয়েছেন। তার নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করেছি। আইজিপি মহোদয়ের নির্দেশেই আমরা মামলা রুজু হওয়ার আগেই আসামিদের গ্রেপ্তার করেছি। শিল্পীদের সঙ্গে মিলেমিশেই আমরা কাজ করে যাব।

প্রসঙ্গত, গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন পরীমণি। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে ঘটনার বিস্তারিত খুলে বলেন।

এ ঘটনায় মামলাও দায়ের করেছেন তিনি। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। নাসির ও পরীমণির বন্ধু অমিসহ ৫ জনকে ইতোমধ্যে মাদক মামলায় গ্রেপ্তারও করা হয়েছে। এ মামলায় আজ নাসির উদ্দিনসহ দুই জনের সাত দিনের রিমান্ডও মঞ্জুর করেছেন আদালত।

জেএইচ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরী-সিয়ামের নতুন রেকর্ড
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
X
Fresh