• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্য বেস্ট উইল কাম সুন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০১৮, ১৮:২৫

২০ ঘন্টা আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইগার ওপেনার সৌম্য সরকার লিখেন ‘দ্য বেস্ট উইল কাম সুন’। সৌম্যর এমন কিছু নিশ্চয় ইঙ্গিত করে ভালো সময়ের অপেক্ষায় তিনি।

গত কয়েক সিরিজে আশানুরূপ খেলতে পারেননি তিনি। ২০১৪ সাল থেকে জাতীয় দলের হয়ে খেলছেন নিয়মিত। প্রায় ৪ বছরের ক্যারিয়ারে ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন এই বামহাতি ওপেনার।

ওয়ানডেতে শেষ দু’বছর খারাপ গেলেও হঠাৎ জ্বলে উঠেছেন টি-টোয়েন্টিতে। আফগানিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজটাও টি-টোয়েন্টি।

আফগান সিরিজ নিয়ে সৌম্য বলেন, আমি চেষ্টা করি ভালো খেলার। ভালো খেলছিও তবে খারাপ ভালোয় মিলে যাওয়ায় ভালোটা কমই দেখা যায়। আগামী সিরিজেও নিজের জায়গা থেকে সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করবো।

--------------------------------------------------------
আরও পড়ুন : চোট সারাতে সিডনি যাচ্ছেন নাসির
--------------------------------------------------------

সময়টা আসলেই খারাপ যাচ্ছে ২৫ বছর বয়সী এই তরুণ ক্রিকেটারের। সেখান থেকে ঘুরে দাড়াতে প্রাণপণ চেষ্টাও করে যাচ্ছেন জিম আর ব্যাটে-বলে।

আগামী বছর বিশ্বকাপ। বিশ্বকাপ দলে টিকে থাকতে হলে ভালো খেলতে হবে এর আগের সিরিজগুলো। আগামী জুনেই আছে আফগানিস্তান সিরিজ। তার পরেই আছে ওয়েস্ট ইন্ডিজ সফর। অন্তত এই সিরিজগুলোতে তো ভালো করতে চাই সৌম্যর।

আফগান সিরিজের জন্য ঘোষিত ৩১ জনের প্রাথমিক দল থেকে উত্তীর্ণ হয়ে জায়গা পেয়েছেন ১৫ সদস্যের মূল দলে। চলছে পুরোদস্তুর প্রস্তুতি পর্ব।

চলতি মাসের ২৯ তারিখে ভারতের দেরাদুনের উদ্দেশ্যে রওয়ানা করবে বাংলাদেশ দল। আছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ৩, ৫ এবং ৭ মে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

আরও পড়ুন :

এমআর/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
X
Fresh