• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির নাম না থাকাটা ভুল বোঝাবুঝি: বিসিবি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মে ২০১৮, ১৯:৪৫

গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সরগরম ছিল বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে করা একটি খবরে। সেখানে বলা হয়েছিল আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য জমা দেয়া সরকারী অনুমতিপত্রের ২২ জনের তালিকায় নেই মাশরাফির নাম।

এমন খবরে দেশের ক্রিকেট ভক্তদের হতাশা আর ক্ষোভ জন্মানোরই কথা। তবে ওই ২২ জনের তালিকায় কেনো নেই মাশরাফি তার কারণ জানালো বিসিবি।

বিদেশে সব সফরের আগেই গভর্নমেন্ট অর্ডার(জিও) বা সরকারী অনুমতিপত্রের প্রয়োজন পড়ে। স্বাভাবিকভাবে এবারও নিতে হবে অনুমতি। ওয়েস্ট ইন্ডিজ সফরের ম্যাচগুলো এবার শুধু ওয়েস্ট ইন্ডিজেই নয় সিরিজের দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : মদ ব্যবসা করছেন ইনিয়েস্তা!
--------------------------------------------------------

ঝামেলার প্রধান কারণ, বিসিবির ২২ জনের দেয়া তালিকার উপরে লেখা ছিল ওয়ানডে-টেস্ট-টি২০ দল। কিন্তু এটি ছিল শুধুই টি-টোয়েন্টি দল। তাছাড়া মাশরাফি অবসর নিয়েছেন টি-টোয়েন্টি ফরমেট থেকে।

আজ বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী স্বীকার করেন এটি নিজেদের ভুল বোঝাবুঝিতেই হয়েছে। তিনি বলেন, আমরা মূলত ২২ জনের টি-টোয়েন্টি দলের তালিকা পাঠিয়েছিলাম। কেননা দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে যুক্তরাষ্ট্রে। সেখানকার ভিসা পাওয়াও জটিল। তাই আগেই অনুমতিপত্রের আবেদন করা হয়েছে। পরবর্তিতে টেস্ট ও ওয়ানডে দলের তালিকা সহ মোট ৩৭ জনের তালিকা পাঠাবো। ইতোমধ্যে তালিকা তৈরি করা হয়েছে।

আরও পড়ুন :

এমআর/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক
০ রানে ৭ উইকেট, অভিষেকেই বিশ্বরেকর্ড রোহমালিয়ার
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
X
Fresh