• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

দলবদলে নেইমারকে মেসির নয়া পরামর্শ!

স্পোর্টস ডেস্ক

  ২৬ মার্চ ২০১৮, ১৬:০২
ফাইল ছবি

ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে গেলো আগস্টে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। নিজেকে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ‘প্রিন্স’ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। প্রতি ম্যাচেই দ্যুতি ছড়ালেও প্যারিসের দলটদতে ভালো নেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এমনটাই গুঞ্জন রয়েছে বেশ ক’দিন ধরেই।

সম্প্রতি পিএসজির হয়ে খেলতে নেমে চোটের কবলে পড়েছেন ২৬ বছর বয়সী এই তারকা। জানা গেছে, চোট সারলে নাকি ফ্রেঞ্চ ক্লাবটি ছাড়বেন নেইমার।

ফ্রান্সের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, এই মৌসুমই হতে চলেছে প্যারিসে ব্রাজিলিয়ান তারকার শেষ মৌসুম। সাম্বা তারকা নিজেই জানিয়েছেন স্প্যানিশ ক্লাবটি ছাড়া তার ক্যারিয়ারের জন্য ভুল সিদ্ধান্ত ছিলো। আর তাই ঝোপ বুঝে কোপ দিতে চাচ্ছে রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো বড় বড় ব্যানারগুলো।

--------------------------------------------------------
আরও পড়ুন: মাঠে বল লেগে ফুটবলারের মৃত্যু
--------------------------------------------------------

তবে জিনেদিন জিদান কিংবা হোসে মোরিনহোর শিবিরে যোগ দিতে নেইমারকে বারণ করে দিয়েছেন লিওনেল মেসি। দুজনই একসঙ্গে কাতালান ক্লাব বার্সা মাতিয়েছেন। এখনও তাদের মধ্যে সম্পর্ক যেন ভাইয়ের মতোই।

স্প্যানিশ আউটলেট ডন ব্যালন জানিয়েছে, রিয়াল-ম্যানইউর চিন্তা বাদ দিয়ে নেইমার ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে পরামর্শ দিয়েছেন মেসি।

গণমাধ্যমটি আরও জানায়, আর্জেন্টাইন মনে করেন বার্সার সাবেক ও ম্যানসিটির বর্তমান কোচ পেপ গার্দিওয়লার অধীনে কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে পারবেন সেলেকাও তারকা।

২০১৬ সাল থেকে সিটিজেনদের হাল ধরার পর দলকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তাই নেইমারও নিজেকে মানিয়ে নিতে পারবেন ইত্তিহাদ স্টেডিয়ামে বলে মনে করেন মেসি।

আরও পড়ুন:

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
X
Fresh