• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

গ্রেপ্তার হচ্ছেন পপি?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ ডিসেম্বর ২০১৬, ১৯:৫৭

নায়িকা পপির বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছেন আদালত। ‘দ্য আমেরিকা ড্রীম’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে অভিনয় না করার কারণে পরিচালক জসীম উদ্দিন সিএমএম আদালতে এ মামলা করেন।

গেলো ২২ ডিসেম্বর মামলাটি করা হয়। পরিচালক জসীম উদ্দিন যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে মামলাটি করেন আম-মোক্তার সীন সিনারি প্রোডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভুঁইয়া।

পিটিশনে বলা হয়, চিত্রনায়িকা পপি ‘দ্য আমেরিকান ড্রীম’ ছবিতে অভিনয়ের জন্য ১/১০/২০১৫ তারিখে চুক্তিবদ্ধ হয়ে দু’লাখ টাকা নেন। কিন্তু ছবিটির শুটিংয়ের শিডিউল চেয়ে পপির সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তিনি শিডিউল দেননি এবং যোগাযোগও করেননি। এমনকি তার কাছ থেকে চুক্তিবদ্ধ অর্থ ফেরত চেয়ে উকিল নোটিশ পাঠানো হলে, তিনি ফেরত দিতে অস্বীকৃতি জানান।

আসছে ১ ফ্রেব্রুয়ারি নায়িকা পপিকে আদালতে হাজির হবার নির্দেশ দেয়া হয়েছে।

চলতি বছরেই ‘ব’ অক্ষরের একজন নায়ক নিজের অভিনীত সিনেমা মুক্তির আগে ওই ছবির প্রযোজকের বিরুদ্ধে মামলা করেন। দিন শেষে তিনি নিজেও মামলা থেকে নিজেকে গুটিয়ে নেন। অন্যদিকে ‘ম’ অক্ষরের একজন নায়িকা সংবাদকর্মীর বিরুদ্ধে মামলার ঘোষণা দিলেও শেষ পর্যন্ত সমঝোতা করেন। পপির মামলার ক্ষেত্রে বাদির এমন কিছু হবে কী না?

এমন প্রশ্নের জবাবে মামলার আইনজীবী গোলাম সাবের চৌধুরী আরটিভি অনলাইনকে বলেন, এ ব্যাপারে আমি কিছুই বলতে পারছি না। সম্পূর্ণ সিদ্ধান্ত নির্ভর করছে বাদির ওপর।

এ বিষয়ে জানার জন্য আরটিভি অনলাইন থেকে বৃহস্পতিবার পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এ বছর পপিকে বাদ দিয়েই সিনেমাটির শুটিং শুরু করেন পরিচালক। এতে অংশ নেন চিত্রনায়ক সাইমন, চিত্রনায়িকা আইরিন, নবাগত নায়িকা সূচনা আজাদ।

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সদস্য না হয়েই ‘দ্য আমেরিকা ড্রীম’ সিনেমাটি তৈরি শুরু করেন পরিচালক জসীম। এ বছরের মে মাসে সিনেমাটিতে আপত্তিকর দৃশ্য থাকার অভিযোগ এনে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি আইনি নোটিশের মাধ্যমে নিষেধাজ্ঞা জারি করে বাংলাদেশে শুটিংয়ের ওপর।

এইচএম/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh