• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

নতুন পরিচয়ে শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুন ২০১৮, ২১:৪৯

দক্ষিণী ছবির অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। সাবলীল অভিনয় ও রূপের জাদুতে তিনি লাখো দর্শকের মন জয় করেছেন। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন শ্রুতি। তার এই নতুন পরিচয় হলো তিনি প্রযোজকের খাতায় নাম লেখাচ্ছেন।

৩২ বছর বয়সী এই অভিনেত্রী ‘দ্য মসকিটো ফিলোসফি’ নামের একটি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন। আর এই তামিল ছবিটি পরিচালনা করবেন জয়প্রকাশ রাধাকৃষ্ণাণ।

শ্রুতি হাসান ভারতের গণমাধ্যমকে জানিয়েছেন, পরিচালকের কাজ দেখে তিনি মুগ্ধ। তাইতো প্রযোজক হিসেবে জয়প্রকাশেই আস্থা রাখছেন। জয়প্রকাশ খুব সাধারণ গল্পকে শৈল্পিকভাবে তুলে ধরতে পারেন। এমন একজনের সঙ্গে কাজ করাটা সত্যিই চমৎকার ব্যাপার, যার মধ্যে নতুন কিছু করার সাহস ও চ্যালেঞ্জ নেয়ার আগ্রহ আছে।
--------------------------------------------------------
আরও পড়ুন : মাহিম-আইরিনের ‘ধরো না’ (ভিডিও)
--------------------------------------------------------

অন্যদিকে জয়প্রকাশ জানিয়েছেন, আমরা একসঙ্গে ‘দ্য মসকিটো ফিলোসফি’কে এগিয়ে নিয়ে যেতে ও সারাবিশ্বের দর্শকদের কাছে ছবিটি উপহার দিতে কাজ শুরু করি।

পরিচালনার পাশাপাশি জয়প্রকাশকে ছবিতে অভিনয় করতে দেখা যাবে। মৌলিক গল্পে ছবির মূলভাবনা তৈরি থাকলেও চিত্রনাট্য ও সংলাপ এখনও হয়নি।

জনপ্রিয় এই নায়কা এখন নাম ঠিক না হওয়া একটি হিন্দি ছবিতে কাজ করছেন। মহেশ মাঞ্জরেকার পরিচালিত ছবিতে তার বিপরীতে আছেন বিদ্যুৎ জামওয়াল।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh