• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন প্রিয়াঙ্কা (ভিডিও)

শাহিন শাহ, টেকনাফ থেকে

  ২১ মে ২০১৮, ১৭:৩৪
ছবিতে রোহিঙ্গা শিশুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন বাংলাদেশে অবস্থান করছেন। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশ্যে তার এই সফর।

আজ সোমবার সকাল সাড়ে ১১টার ফ্লাইটে ঢাকা থেকে কক্সবাজার রওনা হন এই অভিনেত্রী। কক্সবাজার বিমানবন্দর থেকে সড়কপথে প্রিয়াঙ্কাকে উখিয়ায় রয়েল টিউলিপ হোটেলে নিয়ে যাওয়া হয়।

সেখানে গিয়ে কিছু সময় হোটেলে বিশ্রাম নিয়েই টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শাপলা গ্রামে অবস্থিত রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন তিনি।

বসবাসরত রোহিঙ্গাদের সঙ্গে কথা বলেন। পরে ইউনিসেফ পরিচালিত রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। এসময় তিনি পায়ে হেঁটে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। রোহিঙ্গা শিশুদের জড়িয়ে ধরে বুকে টেনে নেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : বলিউডের সিনেমায় বাংলাদেশের সিমলা
--------------------------------------------------------

প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে যাওয়া হয় ইউনিসেফ পরিচালিত হাসপাতালে। এ সময় হাসপাতালের ভেতরে বাইরের কাউকে ঢুকতে দেয়া হয়নি।

যুক্তরাজ্যে গত শনিবার বান্ধবী মেগানের সঙ্গে প্রিন্স হ্যারির বিয়েতে অংশ নেয়ার পর লন্ডন থেকে ঢাকা আসেন এই অভিনেত্রী। সোমবার সকালে সাড়ে ৮টায় ঢাকায় পৌঁছানোর পর তিন ঘন্টা বিশ্রাম নিয়ে কক্সবাজারে যান তিনি।

প্রিয়াঙ্কার সফরসূচি থেকে জানা গেছে, আগামীকাল মঙ্গলবার সকালে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর বিকেলে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি।

বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। বৃহস্পতিবার সকালে কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড তারকা।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh