• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন আনুশকা

বিনোদন ডেস্ক

  ০৯ এপ্রিল ২০১৮, ২১:৩১
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবার দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন। ভারতীয় সংবাদ মাধ্যম এবেলার খবরে এ তথ্য জানা গেছে। তবে অভিনেত্রী নয়, প্রযোজক হিসেবে এই পুরস্কার পেতে যাচ্ছেন আনুশকা।

আনুশকা শর্মা তিনটি সিনেমা প্রযোজনা করেছেন। সেই তিনটি ছবিতেই নতুনদের সুযোগ দেয়া ও ভিন্ন ঘরানার গল্প বেছে নেয়ার কারণে প্রশংসিত হয়েছেন আনুশকা। প্রযোজক হিসেবে আনুশকার নতুন ভাবনা ও অবদানকে মাথায় রেখেই তাকে এই পুরস্কারের জন্য বিবেচনা করেছে দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন।

প্রযোজক হিসেবে আনুশকার প্রথম সিনেমা ‘এনএইচ১০’। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আনুশকা নিজেই। থ্রিলার ছবিটি দর্শকদের মুগ্ধ করেছিল।

--------------------------------------------------------
আরও পড়ুন : নাচলেন কর্নিয়া (ভিডিও)
--------------------------------------------------------

এর পরে তিনি প্রযোজনা করেছিলেন ‘ফিল্লৌরি’। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক ধাঁচের এই ছবিটিতেও আনুশকা অভিনয় করেছিলেন। সেই ছবির মাধ্যমে ভৌতিক চরিত্রে প্রথম অভিনয় করেন তিনি।

এবছর মুক্তি পেয়েছে ‘পরী’। এই ছবিতেও আনুশকা ছিলেন মুখ্য চরিত্রে। মানুষ নয়, এক পরীর চরিত্রে ছিলেন তিনি। তার তিনটি ছবিতেই আনুশকা অভিনয় করেছেন, সঙ্গে ছিল বেশ কিছু নতুন মুখ। নতুনদের নিয়ে ভিন্ন রকম গল্প নিয়ে সিনেমা নির্মাণ করে প্রশংসিত হন আনুশকা।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাংবাদিক হতে গিয়ে যেভাবে সিনেমায় এলেন আনুশকা শর্মা
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh