• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সালমানের বাড়িতে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

  ০৯ এপ্রিল ২০১৮, ১৮:৪৭
ছবি : সংগৃহীত

কারাগার থেকে গত শনিবার, ৭ এপ্রিল জামিন পেয়ে বাড়ি ফিরেছেন বলিউড তারকা সালমান খান। কৃষ্ণহরিণ শিকার মামলার রায়ে ভারতের রাজস্থান রাজ্যের যোধপুর কেন্দ্রীয় কারাগারে দুই রাত কয়েদি হয়ে কাটাতে হয় তাকে।

এরপর শনিবার জামিনে মুক্তি পান। এই সুপারস্টারের বাড়ি ফেরার পর তার সঙ্গে দেখা করতে সালমানের বাড়িতে যান ক্যাটরিনা কাইফ।‘এক থা টাইগার’ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

এই চলচ্চিত্রের পরবর্তী কিস্তি ‘টাইগার জিন্দা হ্যায়’ছবিতেও সালমানের সঙ্গে রয়েছেন এই অভিনেত্রী। এছাড়া সালমান-ক্যাট ব্যক্তি জীবনে প্রেম করেছেন দীর্ঘ সময়।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিজলী মুক্তিতে বাধা, জিডি করলেন ববি
--------------------------------------------------------

এবার সালমানের এমন দুঃসময়ে তার পাশে দাঁড়িয়েছেন ক্যাটরিনা। এছাড়াও বলিউড তারকা ডেইজি শাহ, হুমা কুরাইশি, সাকিব সালিম দেখা করতে যান সালমানের সঙ্গে।

সালমানের বাসার বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় দৃশ্যবন্দি হন বরুণ ধাওয়ান, মালাইকা অরোরা, ববি দেওল ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

এদিকে সালমান খানের জামিনে মুক্তির পর গত শনিবার রাতে মুম্বাইয়ে তাকে ‘বীরের সংবর্ধনা’ দেয়া হয় বলে ভারতীয় গণমাধ্যমে প্রকাশ।

শহরের বান্দ্রায় অবস্থিত সালমানের বাসা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে হাজারো ভক্তের ভিড় জমে। সেসময় বারান্দায় দাঁড়িয়ে সালমান তার বাবা ও বোনদের সঙ্গে নিয়ে ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছা জানান

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হচ্ছেন ক্যাটরিনা!
সালমানের বোনের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন আয়ুশ শর্মা
সালমানের সঙ্গে জুটি, যা বললেন রাশমিকা
নায়কের পর এবার গায়কের বাড়িতে গুলি, আহত ১
X
Fresh