• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

নায়কের পর এবার গায়কের বাড়িতে গুলি, আহত ১

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২৪, ১৬:২৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

কয়েক দিন আগে বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এতে বেশ উত্তাল ছিল বি-টাউন। এবার একই ঘটনা ঘটল কানাডার জনপ্রিয় গায়ক ড্রেকের সঙ্গে। তার বাড়িতে চালানো হয়েছে গুলি। এতে আহত হয়েছেন একজন। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৭ মে) ভোররাতে। গাড়ি করে এসে নাকি গুলি চালায় দুষ্কৃতিকারীরা। চোখের নিমেষে পালিয়ে যায় তারা। এদিকে ঘটনা জানাজানি হতেই ড্রেককে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন অনুরাগীরা। পরে জানা যায়, ড্রেক সুরক্ষিত আছেন। তবে আহত হয়েছেন তার নিরাপত্তারক্ষী। বুকে গুলি লেগেছে। অবস্থা বেশ সংকটজনক। তাকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা করছেন চিকিৎসকরা।

এদিকে জানা গেছে, কয়েক দিন আগে র‌্যাপার কেন্ড্রিক লামার তার একটি গানে ড্রেকের তুমুল সমালোচনা করেন। রীতিমতো ধুয়ে দেন তাকে। মাদকাসক্ত, জুয়াড়ি বলে গালাগাল দেন। দাবি করেন ড্রেকের একটি মেয়ে আছে। তবে তিনি সেটি গোপন রেখেছেন। বিষয়টি নিয়ে ড্রেকের সঙ্গে লামারের তুমুল ঝামেলা বাঁধে। ড্রেকের বাড়িতে গুলির সঙ্গে ওই ঘটনার কোনো যোগসূত্র আছে কি না খতিয়ে দেখছে দেশটির পুলিশ।

একই সঙ্গে কানাডা ও যুক্তরাষ্ট্রের নাগরিক ড্রেক। তার বাবা ছিলেন ড্রামার এবং মা ছিলেন শিক্ষক। ছোটবেলা থেকেই সংগীতের সঙ্গে সখ্যতা ড্রেকের। গান করতেন ক্লাবে। পরে র‍্যাপের দিকে ঝুঁকে পড়েন এবং তুমুল জনপ্রিয়তা অর্জন করেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফ সীমান্তে মর্টার শেল-গুলির বিকট শব্দ, আতঙ্কে স্থানীয়রা
যুক্তরাষ্ট্রে সুপারমার্কেটে গুলিতে নিহত ৩, পুলিশসহ আহত ১১
মিয়ানমারকে জানিয়ে দেওয়া হয়েছে, আমরাও পাল্টা গুলি চালাবো: স্বরাষ্ট্রমন্ত্রী
কক্সবাজার সীমান্তে গুলি ছোড়ার ঘটনা জাতিসংঘে উত্থাপন