• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আজ রাতও জেলে কাটবে সালমানের, শনিবার শুনানি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ এপ্রিল ২০১৮, ১৩:৪২

বলিউডের ভাইজান সালমান খানকে শুক্রবার রাতটাও জেলেই কাটাতে হবে। জোধপুর কেন্দ্রীয় কারাগারে তার ‘কয়েদি নম্বর ১০৬’। বৃহস্পতিবার রাতে তাকে সেখানে কাটাতে হয়। আজ শুক্রবার রাতটাও জেলে কাটাতে হবে বলিউডের এই সুপারস্টারকে। শনিবার জোধপুরের আদালতে তার জামিনের আবেদনের শুনানি হবে। সেদিনই জামিন পেতে পারেন সালমান, এমন খবর ভারতীয় গণমাধ্যমের।
--------------------------------------------------------
আরও পড়ুন : কানসূতা’য় তিন শিল্পী
--------------------------------------------------------

এদিকে জামিন আবেদনের জন্য জোধপুরের আদালতে শুক্রবার সালমানের আইনজীবী হস্তিমল সারস্বত ৫১ পাতার জামিনের আবেদন পেশ করেন। জামিনের দাবি জানিয়ে তিনি ৫৪ টি কারণ তুলে ধরেন। কিন্তু এতেও জামিন হয়নি। শনিবার জামিনের আবেদনটির নিষ্পত্তি হতে পারে। খবর ভারতের আনন্দবাজার পত্রিকা।

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বৃহস্পতিবার সকালে সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের একটি আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার রুপি জরিমানা করা হয়েছে। তাকে বন্য প্রাণী সংরক্ষণ আইনের ৫১ ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে। প্রমাণ না পাওয়ায় এ মামলায় অন্য তিন অভিযুক্ত সাইফ আলী খান, টাবু ও সোনালী বেন্দ্রেকে আদালত বেকসুর খালাস দিয়েছেন।

মামলার নথিতে বলা হয়, ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ছবির শুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান খান। ওই সময় তার সঙ্গে ছিলেন সাইফ আলী খান, নীলম, টাবু ও সোনালী বেন্দ্রে।

আরও পড়ুন :

এমসি/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বোনের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন আয়ুশ শর্মা
সালমানের সঙ্গে জুটি, যা বললেন রাশমিকা
নায়কের পর এবার গায়কের বাড়িতে গুলি, আহত ১
সালমান খানের ‘ভালোবাসার চিঠি’ ভাইরাল
X
Fresh