• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

পাবলিক লাইব্রেরি ও মহিলা সমিতিতে প্রেমের নাটক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২৮

এবারের বসন্ত ও ভালোবাসা দিবসকে আরো রাঙিয়ে দিতে থিয়েটারওয়ালা রেপাটরি মঞ্চস্থ করবে সাড়া জাগানো প্রেমের নাটক ‘জবর আজব ভালোবাসা’।

শাহবাগের পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে আগামী ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন বিকেল ৪টা ও সন্ধ্যা ৬টায় নাটকটির দুটি প্রদর্শনী হবে।

পরদিন বিশ্ব ভালোবাসা দিবসে নাটক সরনীর (বেইলি রোড) মহিলা সমিতি মঞ্চেও একই সময়ে দুটি প্রদর্শনী হবে। প্রদর্শনীর অগ্রীম টিকিট বুকিং করা যাবে ০১৯৭০৫৩৩৩২২ এই নম্বরে।

এই নাটকে অভিনয় করবেন বাংলাদেশের তিন গুনী অভিনয়শিল্পী- রামিজ রাজু (প্রাঙ্গণে মোর), সংগীতা চৌধুরী (নাট্যকেন্দ্র) এবং সাইফ সুমন (থিয়েটার আর্ট ইউনিট)।

আন্তন চেখভের নাটক ‘দ্য বিয়ার’ এর অনুবাদ করেছেন মোবারক হোসেন খান। তিনটি চরিত্র নিয়ে সাজানো নাটকটি রূপান্তর ও নির্দেশনা দিয়েছেন সাইফ সুমন।

নির্দেশক সাইফ সুমন বলেন, ‘যারা এবারের বসন্ত ও ভালোবাসা দিবসে তাদের সময়টুকু আরেকটু আনন্দময় করে তুলতে চান, তারা এই নাটকটি দেখে একঘন্টা সময় আমাদের সাথে কাটাতে পারেন নিশ্চিন্তে।

নাটকটির মঞ্চ পরিকল্পনা করেছেন- শাকিল সিদ্ধার্থ, আলোক পরিকল্পনা করেছেন- অম্লান বিশ্বাস (নাগরিক নাট্যসম্প্রদায়), আবহসঙ্গীত- রামিজ রাজু(প্রাঙ্গণেমোর), আবহসঙ্গীত নিয়ন্ত্রণ- রাসেল/ আবির সায়েম(থিয়েটার আর্ট ইউনিট)।

এছাড়া রূপসজ্জা- জনি সেন, স্থিরচিত্র- রাজা, নাটকের লোগো- অরভিল রুবেল, প্রকাশনা- পিয়ার মোহাম্মদ। মঞ্চ ব্যবস্থাপক- রাসেল। প্রযোজনা অধিকর্তা- হাসান শাহরিয়ার।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh