• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

সেলফি শিকারিদের কবলে মেহরীন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জানুয়ারি ২০১৮, ১৯:০০
ছবি: লিনেক্স-এর প্যাভিলিয়নে মেহরীন

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় লিনেক্স-এর প্যাভিলিয়নে আজ শনিবার বিকেলে পাওয়া গেলো জনপ্রিয় সঙ্গীতশিল্পী মেহরীনকে। আরটিভি অনলাইনকে তিনি জানান, এবছর বাণিজ্য মেলায় প্রথমবার এসেছেন।

লিনেক্সের প্যাভিলিয়নে প্রিয় শিল্পীকে কাছে পেয়ে অনেকেই মেহরীনের সঙ্গে সেলফি তোলায় ব্যস্ত হন। মেহরীনও হাসিমুখে সবার সেলফি তোলার অনুরোধ রাখেন। সেলফি, গ্রুপ ছবি তোলার সুন্দর একটা মুহূর্ত তৈরি হয় বাণিজ্য মেলার ৫ নম্বর প্যাভিলিয়নে।

মেহরীন আরটিভি অনলাইনকে বলেন, ভীষণ ভালো লাগছে বাণিজ্য মেলায় এসে। মেলা মানেই তো মানুষের সমাগম, প্রাণের উচ্ছ্বাস। এটা অন্যরকম আনন্দের মুহূর্ত। এবারের মেলার পরিসরটাও আগের চেয়ে সুন্দর মনে হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মেহরীনের সঙ্গে সেলফি তোলার সুযোগ
--------------------------------------------------------

এসময় লিনেক্স প্যাভিলিয়নের নান্দনিকতার প্রশংসা করে মেহরীন বলেন, এই প্যাভিলিয়নটি খুবই সুন্দর লাগছে। সবকিছু খুবই গোছানো। এখানে এসে ভালো লাগছে।

লিনেক্স প্যাভিলিয়নের প্রবেশদ্বারে ফিতা কেটে বিকেলটাকে অন্যরকমভাবে রাঙিয়ে দেন মেহরীন। এসময় ‘প্রেরণার প্যাভিলিয়ন’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়।

ধানমন্ডি থেকে মেলা আসা সাদিয়া আফরিন নামের একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লিনেক্সের প্যাভিলিয়নের পাশ দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ মেহরীনকে দেখে তার সঙ্গে সেলফি তুলতে আসেন।

পরে সাদিয়া আরটিভি অনলাইনকে বলেন, মেহরীন আমার প্রিয় শিল্পী। তাকে মেলায় পাবো ভাবিনি। তাকে কাছে পেয়ে ছবি তুলেছি। এটা আমার জন্য স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আজ শনিবার বিকেলে ‘লিনেক্স’ আয়োজন করেছিল সেলফি সেশন ‘লিনেক্সের প্রেরণায় থাকুন মেহরীনের সাথে’। লিনেক্স এর ক্রেতা ও দর্শনার্থীদের মেহরীনের সঙ্গে সেলফি তোলার সুযোগ করে দেয়া হয়।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে লিনেক্সের সকল পণ্যে রয়েছে সর্বোচ্চ ১০%-২০% পর্যন্ত ছাড়। বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হাত ধরে বাংলাদেশে যাত্রা শুরু করে আমেরিকার বিখ্যাত ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড ‘লিনেক্স’।

এরই মধ্যে ‘লিনেক্স’র পণ্য ভোক্তামহলে দারুণ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

আরও পড়ুন

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছুটির দিনে জমজমাট বাণিজ্য মেলা
ছুটির দিনে জমে উঠেছে বাণিজ্যমেলা
X
Fresh