• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

জামিন পেলেন মিলার শাশুড়িসহ তিনজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ডিসেম্বর ২০১৭, ২২:১৩

দেশের আলোচিত সঙ্গীত শিল্পী তাসবিহা বিনতে শহীদ মিলার দায়ের করা মানহানির মামলায় তার শাশুড়িসহ তিনজন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

আজ বুধবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারী জামিনের এ আদেশ দেন।

আর এই জামিনপ্রাপ্ত আসামিরা হলেন মিলার শাশুড়ি আফরোজা নাসির, দেবর এসএম আর রহমান বাপ্পি ও বিডিটুয়েন্টিফোরলাইভ অনলাইনের সম্পাদক মো. আমিরুল ইসলাম।

এদিন মামলাটি শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু মামলার বাদী মিলা এ দিন আদালতে হাজির হননি। তার আইনজীবী জাহেদুল ইসলাম কোয়েল জানিয়েছেন, বাদী এবং আসামিদের মধ্যে আপস-মীমাংসার আলোচনা চলছে এবং মিলা অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি জানিয়ে আবেদন তিনি।

তিন আসামি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন চান। উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেককে ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন। সেই সঙ্গে বিচারক আগামী ২৮ জানুয়ারি আসামি ও বাদীপক্ষের উপস্থিতির জন্য দিন ধার্য করেন।

মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে গত ৭, ৯ ও ১০ অক্টোবর বিডিটুয়েন্টিফোরলাইভ অনলাইনে বাদীকে নিয়ে বিভিন্ন মানহানিকর সংবাদ প্রকাশ করেছেন। এতে বাদীর সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

এর আগে ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা দায়ের করেন মিলা। ওই মামলায় পারভেজ জামিনে রয়েছেন।

এম/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
ডার্বি জিতে ৫ ম্যাচ আগেই চ্যাম্পিয়ন ইন্টার মিলান
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করল ইউরোপের ফুটবল ক্লাবগুলো
X
Fresh